শীতকালের আড্ডা আর খাওয়ার ঠেক জমুক কলকাতার নিজস্ব 033-তে

এই রেস্তোরাঁ প্রধানত কলকাতার প্রাণভোমরা নিয়েই চিন্তিত। কলকাতা মানেই বাঙালি আর, বাঙালি মানেই চা, ভালো খাবার ও আড্ডা। ক্রিসমাসের এই উত্সবের মরশুমে তাঁরা আমাদের জন্য কিছু নতুন মেনু উপস্থাপন করছে

মধুরিমা দত্ত  |  Updated: December 20, 2018 13:43 IST

Reddit
033 kolkata restaurant offers new menu in christmas, with adda and kolkata nostalgia

কলকাতার সঙ্গে উৎসব কথাটা যেন আষ্টেপৃষ্টে জড়িয়ে। কলকাতার প্রাণ লুকিয়ে আছে এই শহরের নানা উৎসবে। শীতকাল এই শহরে এই মূর্তমান উৎসব। আর উৎসব মানেই আড্ডা ও খাওয়াদাওয়া। এই ক্রিসমাসে এই আড্ডা ও খাওয়াদাওয়ার অন্যতম ঠেক হয়ে উঠেছে দক্ষিণ কলকাতার 033 রেস্তোরাঁটি।



vqqusetg

'033' আমাদের কলকাতা শহরের এসটিডি কোড। সিটি অফ জয় বললেও আসলে তো এ আমাদের এক প্রাচীন প্রেম, নস্টালজিয়া এখানকার অলিতে গলিতে। সেই নির্যাসটুকুই নিয়ে এসেছে 033। এই রেস্তোরাঁ প্রধানত কলকাতার প্রাণভোমরা নিয়েই চিন্তিত। কলকাতা মানেই বাঙালি আর, বাঙালি মানেই চা, ভালো খাবার ও আড্ডা। ক্রিসমাসের এই উত্সবের মরশুমে তাঁরা আমাদের জন্য কিছু নতুন মেনু উপস্থাপন করছে। শীতকালের আড্ডায় আরও উষ্ণতা ছড়াতে তাঁরা নিয়ে এসেছেন, গার্লিক বাটার রোস্টেড টার্কি, সঙ্গে লেমন রাইস আর ফিঙ্গার চিপস, গ্রিলড নরওয়েজিয়ান সালমন, সঙ্গে থাকছে অরেঞ্জ গ্লেজ ও হার্ব রাইস, ভারতীয় মশলায় ম্যারিনেট করা রোস্ট পর্ক রিব ও সবজি, মারলট রোস্ট চিকেন এবং চিকেন কর্ডন ব্লেউ, সঙ্গে মটরশুটি এবং পুদিনা ম্যাশ, চীজ সস দেওয়া গ্রিলড প্রন ও হার্ব রাইস।

dqqh2iqo

মন ভালো করে দেওয়া সমৃদ্ধ এবং সুস্বাদু ডেজার্ট ছাড়া তো ভালো খাবার সম্পূর্ণই হয় না। সুতরাং, এই রেস্তোরাঁয় এসে অবশ্যই বিশেষ ডেজার্ট মেনু খেয়ে দেখতে ভুলবেন না। সম্প্রতি এই রেস্তোরাঁর মেনুতে কিছু নয়া ডেজার্ট যোগ হয়েছে যার মধ্যে আছে ভ্যানিলা আইসক্রিম দেওয়া স্টিকি টফি জ্যাগারি পুডিং, নলেন গুড়ের সেলিব্রেশন পাম কেক, টুটি ফ্রুটি দিয়ে শীতকালীন ফল এবং বাদাম ছড়ানো আমাদের শীতকালীন প্রিয় বাদাম মিল্ক শেক। সুতরাং, এই উত্সবের ঋতুতে আপনার বন্ধু এবং প্রিয়জনদের সাথে এই ক্যাফেতে ভালো সময় কাটান, সঙ্গী হোক ভালো খাবার। পকেটফ্রেন্ডলি এই রেস্তোরাঁ হোক আপনার শীতকালীন আড্ডার অন্যতম ঠিকানা।

4caorq2

033 ক্রিসমাস স্পেশ্যাল মেনু

ঠিকানা; ২৩/৪৪, গড়িয়াহাট রোড, গোলপার্ক, সাউথ সিটি কলেজের কাছে, কলকাতা- ৭০০০২৯

সময়: সকাল ৯ থেকে রাত ১২ টা অব্দি

দু'জনের জন্য খরচ: ৫০০ টাকা + (ট্যাক্স এবং পরিষেবা)

m0jk5fj

ছবি সৌজন্যে; ফার্স্ট আইডিয়া

Comments

খাদ্য সংক্রান্ত সাম্প্রতিক খবর, স্বাস্থ্য সংক্রান্ত টিপস, রেসিপি জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

Advertisement
Advertisement
 
Listen to the latest songs, only on JioSaavn.com