মুম্বাইতে এই নয়া রেস্তোরাঁয় বান্ধবীদের নিয়ে হুল্লোড়ে মেতেছেন আলিয়া ভাট, দেখুন ছবি

টাইগার হল মুম্বাইয়ের প্যালাডিয়াম মলে অবস্থিত একটি নতুন উদ্বোধন হওয়া আধুনিক থাই রেস্তোরাঁ।

एनडीटीवी फूड  |  Updated: December 08, 2018 17:21 IST

Reddit
Alia Bhatt And Friends checked out  This New Restaurant In Mumbai: See Pics

প্রচণ্ড ব্যস্ত তারকা অভিনেত্রী আলিয়া ভাট তাঁর বন্ধু, পরিবার এবং তাঁর কাজে সমান সময় দেওয়ার সর্বদা চেষ্টা করেন। ২৫ বছর বয়সী এই উচ্ছল অভিনেত্রীকে প্রায়শই শহরের আশেপাশে তাঁর প্রিয় বন্ধু আকাঙ্খা রঞ্জন কাপুর এবং অন্যান্য মানুষের সাথেও সময় কাটাতে দেখা যায়। তাঁর আগামী সিনেমা ‘ব্রহ্মাস্ত্র' নিয়েই এখন ব্যস্ত আলিয়া। প্রেমিক রণবীর কাপুরের সাথে তাঁর সম্পর্ক নিয়ে ইতিমধ্যেই শিরোনামে তিনি। তবে আপাতত মনে হচ্ছে শুটিং থেকে তিনি প্রয়োজনীয় বিরতি নিয়েছেন। তাঁর বান্ধবীদের সাথে চুটিয়ে এই ছুটি উপভোগ করছেন তিনি। নিজের ইন্সটাগ্রামে তিনি বন্ধুদের সাথে ডিনারের অনেক ছবিও পোস্ট করেছেন। গতরাতের এই পার্টির ছবিতে একটি অফ শোল্ডার ফ্যাশনেবল টপে দেখা যাচ্ছে তাঁকে সঙ্গে ছিল প্যাস্টেল গোলাপি হিল।

ডিনারের জন্য আলিয়া ভাত এবং তাঁর বান্ধবীরা মুম্বাইয়ের লোয়ার পেরেল এলাকায় একটি নতুন উদ্বোধন হওয়া রেস্তোরাঁটিই বেছে নিয়েছিলেন। টাইগার হল মুম্বাইয়ের প্যালাডিয়াম মলে অবস্থিত একটি নতুন উদ্বোধন হওয়া আধুনিক থাই রেস্তোরাঁ। আলিয়া ভাট এবং আকাঙ্খা রঞ্জনের সোশ্যাল মিডিয়ার পেজে আমরা যদিও খাবারের কোনও ছবি দেখতে পাইনি, তবে অনুষ্কা রঞ্জন ডিনারের প্রচুর ছবি ও ভিডিও পোস্ট করেছেন। খাবারের ও ককটেলের মেনু দেখেই বোঝা যাচ্ছে চুটিয়ে পেট পুরে মজা করেছেন তাঁরা।

মুম্বাইয়ের টাইগারে বন্ধুদের সঙ্গে আলিয়া ভাটের ডিনারের ছবি দেখুন:

i7mbovc8

si92m9l
nok4p9t8
ru9hpq98
guol39sg

মুম্বাইয়ের প্যালাডিয়াম মলের টাইগারে আলিয়া ভাট

খাবারের ছবি দেখে সকলেরই জিভে জল আসছে নিশ্চয়ই! জোরাওয়ার কালরার তৈরি এই রেস্তোরাঁটি উইকএন্ডে বন্ধুদের সাথে সময় কাটানোর আদর্শ জায়গা। ইতিমধ্যেই শহরের খাদ্যপ্রেমিকদের মধ্যে বেশ কিছুটা উদ্দীপনা সৃষ্টি করেছে এই রেস্তোরাঁ। সুতরাং, আপনি যদি কোনও সপ্তাহান্তে মুম্বাইতে থাকলে এখানে আসার পরিকল্পনা করতেই পারেন। হতেও পারে তারকাদের সান্নিধ্যেই রাতের খাবার সারতে পারেন আপনারা।

Comments

খাদ্য সংক্রান্ত সাম্প্রতিক খবর, স্বাস্থ্য সংক্রান্ত টিপস, রেসিপি জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

Advertisement
Advertisement