Watch Video: আলিয়া অভিনয় করেন আবার রাঁধেনও! শিখবেন?

ভালো-মন্দ খেতে পেলে বেজায় খুশি তিনি। খেতে তিনি বড়ই ভালোবাসেন। তাই এই দুটি পদ ছাড়াও তিনি প্রায়ই খান মুগডালের হালুয়া। 

Edited by: Upali Mukherjee  |  Updated: December 07, 2019 20:18 IST

Reddit
Alia Bhatt Cooks Her Favourite Dishes And Shares Diet Secrets

নিজের ইউ টিউব চ্যানেলে রান্না শেখালেন আলিয়া

Highlights
  • নিজের ইউ টিউবে নতুন ভিডিও শেয়ার করলেন আলিয়া
  • প্রথম রান্না করলেন তিনি
  • নিজের হাতে রাঁধলেন দুটি পদ

যে রাঁধে সে চুলও বাঁধে ইয়ে অভিনয়ও করে---এমন নতুন প্রবাদ-ই কি লিখতে চলেছেন আলিয়া ভাট? কেন এমন অদ্ভুত প্রশ্ন, জানবেন একটু পরে। তার আগে বলুন তো, আলিয়াকে দেখে ঠিক কী মনে হয়? জানি বলবেন, যত না নায়িকা তার থেকেও যেন পাশের বাড়ির মেয়ে বেশি আলিয়া ভাট (Alia Bhatt)। তবে মহেশ ভাটের ছোট মেয়ের অভিনয় নিয়ে কোনও কথা হবে না। সেই পরীক্ষায় তিনি কবেই ১০০-য় ১০০ পেয়ে সসম্মানে উত্তীর্ণ। বাকি ছিল আরেকটি অগ্নিপরীক্ষা। তাতেও তিনি ফুল মার্কস পেয়েই পাস করতে চলেছেন সম্ভবত। খুব সম্প্রতি, তিনি একটি নিজের YouTube channel খুলেছেন। সেখানেই নিজের পছন্দের একটি নয়, দু-দুটি ডিশ রেঁধে দেখিয়েছেন অভিনেত্রী। তাঁর পাশে তখন তাঁর হেড শেফ দিলীপ আর বাড়ি দেখাশোনার দায়িত্ব যাঁর ওপর সেই ক্যারোল। রাঁধতে রাঁধতেই তাঁর এই 'পাশের বাড়ির মেয়ে' লুকের রহস্যটাও ফাঁস করেছেন।

Watch: এক সিটিতেই Vegetable Masala Rice! শিখে নিন

ভিডিও-য় ক্লিক করলেই প্রথমে দেখতে পাবেন আলিয়ার সাজানোগোছানো রান্নাঘর। যেখানে ফ্রিজে ভর্তি তাঁর পছন্দের স্ন্যাকস, মিষ্টি! তারপরেই তিনি ধীরে ধীরে রাঁধুনির বেশে। রান্না করে দেখালেন তাঁর প্রিয় বিটরুট স্যালাড আর চিয়া পুডিং। 

আলিয়া প্রায়ই এই দুটি পদ ঘুরিয়ে ফিরিয়ে খান। কারণ, পদ দুটি ভীষণই পুষ্টিকর আর স্বাদু। তিনি আরও জানান, ভালো-মন্দ খেতে পেলে বেজায় খুশি তিনি। খেতে তিনি বড়ই ভালোবাসেন। তাই এই দুটি পদ ছাড়াও তিনি প্রায়ই খান মুগডালের হালুয়া। 

এবার চটপট শিখে নিন আলিয়ার মনপসন্দ ডিশ আর ঝটপট রেঁধে ফেলুন--- 

Weekend Special: উত্তুরে কোথায়? কিচেন ম-ম দক্ষিণী চিকেন সুবাসে...







রান্নার পাশাপাশি একমুঠো ছবিতেও কাজ করছেন আলিয়া। ব্রহ্মাস্ত্র-এ তাঁর সঙ্গে দেখা যাবে রণবীর কাপুরকে। এই ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়েই প্রকাশ্যে আসে রালিয়ার রসায়ন। সড়ক ২ নয়ের দশকের সুপারহিট ছবি সড়ক-এর সিক্যুয়েল। সঞ্জয় দত্ত, পূজা ভাট ছাড়াও রয়েছেন আলিয়া, আদিত্য রায় কাপুর। বাবা মহেশ ভাটের পরিচালনায় এই প্রথম এক ফ্রেমে দুই মেয়ে পূজা-আলিয়া।  
 

Comments

খাদ্য সংক্রান্ত সাম্প্রতিক খবর, স্বাস্থ্য সংক্রান্ত টিপস, রেসিপি জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

Advertisement
সৌন্দর্য
Advertisement
 
Listen to the latest songs, only on JioSaavn.com