‘বিবি কলস ব্যাক মেনু’ নিয়ে পুরনো স্বাদ চেখে দেখার আহ্বান বম্বে ব্রাসেরির

বম্বে ব্রাসেরির শুরু যাঁদের হাত ধরে, সেই সময়ের বেশ কিছু মেনু পরবর্তীকালে বাদ পড়ে যায়। তাঁদের কাছ থেকে অনেক অনুরোধ পাওয়ার পরে, সিদ্ধান্ত নেওয়া হয় পুরনো বেশ কিছু স্বাদ ফিরিয়ে আনবেন তাঁরা।

মধুরিমা দত্ত  |  Updated: February 23, 2019 17:55 IST

Reddit
BB CALLS BACK Menu from BOMBAY BRASSERIE in Kolkata Quest Mall

বম্বে ব্রাসেরি মানেই সারা দিন ধরে খানা আর পিনা দুইয়েরই অবাধ সুযোগ। এই বার এবং ইটারি এবার সিদ্ধান্ত নিয়েছে বেশ কিছু পুরনো মেনু আবার নতুন করে ফিরিয়ে আনার। আসলে বম্বে ব্রাসেরিও (Bombay Brasserie) সময়ের সঙ্গে তাল মিলিয়ে, এবং মানুষদের চাহিদাকে মাথায় রেখে নানা রকমের মেনু সংযোগ করেছে তাঁদের তালিকায়। চলেছে নানা পরীক্ষা নিরীক্ষাও। সেই সব যে সময়ের পরীক্ষায় উৎরে গিয়েছে সেই বিষয়ে সন্দেহই নেই। 

বর্ষপূর্তিতে অনন্য স্বাদের উদ্ভাবনী মেনু আমেরিকান ওয়াফল হাউসে

an06cle

Photo Credit: ফার্স্ট আইডিয়া

কিন্তু বম্বে ব্রাসেরির শুরু যাঁদের হাত ধরে, সেই সময়ের বেশ কিছু মেনু পরবর্তীকালে বাদ পড়ে যায়। তাঁদের কাছ থেকে অনেক অনুরোধ পাওয়ার পরে, সিদ্ধান্ত নেওয়া হয় পুরনো বেশ কিছু স্বাদ ফিরিয়ে আনবেন তাঁরা। সেই কারণেই এই ফিরে দেখা মেনু, যার পোশাকি নাম ‘বিবি কলস ব্যাক মেনু' (BB CALLS BACK) হাজির করেছেন তাঁরা। 

কলকাতায় একফালি ইতালি! সেরাফিনা ক্রেপুস্কোলোতে ইতালিয় স্বাদে নয়া সংযোজন

0f193isg

Photo Credit: ফার্স্ট আইডিয়া

এই মেনুতে গ্রিলড তন্দুরি হিসেবে আমিষ এবং নিরামিষ দুই বিকল্পই রয়েছে। প্রধান খাবারের মধ্যে রয়েছে মশলাদার এবং চটপটা নিরামিষ খাবারের বৈচিত্র্য। যেমন লোহে কি কাড়াই কি আলু, জয়পুর কোফতা, লাসুনি বেঙ্গান, লখনউয়ি মুর্গ কোর্মা, ধুনগার মাস, দম কি নল্লি, যার সাথে নিতে পারেন লাচ্ছা পুদিনা পরোটা, বা হরে পিয়াজ কা কুলচা। বিরিয়ানি প্রেমীদের জন্য নবাবি গোশত বিরিয়ানিও রয়েছে।

rsis7m2

Photo Credit: ফার্স্ট আইডিয়া

কি: বিবি কলস ব্যাক মেনু

কোথায়: বোম্বে ব্রাসেরি, চতুর্থ তল, কোয়েস্ট মল

সময়: সকাল ১১.৩০ থেকে রাত্রি ১১ টা পর্যন্ত

বিবি কল ব্যাক মেনুতে খরচ (দু'জনের জন্য): ১৫০০ টাকা + ট্যাক্স (অ্যালকোহল ছাড়া)

Comments

খাদ্য সংক্রান্ত সাম্প্রতিক খবর, স্বাস্থ্য সংক্রান্ত টিপস, রেসিপি জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

Advertisement
Advertisement
 
Listen to the latest songs, only on JioSaavn.com