সুইজারল্যান্ডে পিজা নিয়ে হবু জায়ের সাথে আড্ডায় প্রিয়াঙ্কা চোপড়া

   |  Updated: January 03, 2019 15:02 IST

Reddit
Bond Over Pizza In Switzerland Priyanka Chopra And Sophie Turner: See Pic
Highlights
  • সুইজারল্যান্ডে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া
  • সোফি টার্নার আর পিগি চপস পিজা খেতে খেতে পোজ দিচ্ছেন
  • দু'জন ভীষণ ভালো বন্ধুও

বলিউড এবং হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, আমেরিকান গায়ক নিক জোনাসকে বিয়ে করে হানিমুনে গিয়ে একের পর এক সুন্দর ছবি আমাদের উপহার দিচ্ছেন। যোধপুরের উমেইদ ভবন প্যালেসে বিয়ের পর সুইজারল্যান্ডে পরিবারের সাথে ছুটি কাটাচ্ছেন প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কার চোপড়া এবং নিক জোনাস সুইজারল্যান্ডের সুন্দর বরফ আচ্ছাদিত পাহাড় থেকে সেলফি শেয়ার করেছেন। নিকের ভাই জো জোনাসকেও তাঁর বাগদত্তা সোফি টার্নারের সাথে দেখা গিয়েছে। বলাবাহুল্য, প্রিয়াঙ্কা আর সোফি এঁকে অপরের ভীষণ ভালো বন্ধুও।

পর্দা থেকে পাতে! মার্কিন রেস্তোরাঁয় দীপিকা পাডুকোনের নামে ধোসা বিকোচ্ছে দেদার

প্রিয়াঙ্কা চোপড়া এবং সোফি টার্নার হামেশাই পৃথিবীর দুই প্রান্ত থেকে তাঁদের অনুরাগীদের জন্য ছবি পোস্ট করেন। নববর্ষেও প্রিয়াঙ্কা চোপড়া তাঁর হবু জায়ের সঙ্গে দারুণ সময় কাটাচ্ছেন, ছবিই যার প্রমাণ! সুইজারল্যান্ডে দু'জনই পিজা খেতে খেতে জমিয়ে আড্ডা দিয়েছেন।

প্রিয়াঙ্কা চোপড়া এবং সোফি টার্নারের নতুন বছরের পছন্দের খাবারের দিকে নজর দিন:

hc870clo

প্রিয়াঙ্কা এবং সোফি টার্নার সুইজারল্যান্ডে একসঙ্গে দারুণ সময় কাটাচ্ছেন

ছবিটি গতকাল প্রিয়াঙ্কা চোপড়া পোস্ট করেছেন। পিজার জন্য প্রেম এবং লোভ খাদ্যপ্রেমীদের জন্য স্বর্গীয় সুখ। পিগি চপস আর সোফিও পিজা খেতে ভালোবাসেন। প্রিয়াঙ্কা চোপড়া ও সোফি টার্নার এর আগেও ব্যাচেলর পার্টির একসঙ্গে জমিয়ে হুল্লোড় করেছেন।

এক নজর দেখে নিন:

গলা খুসখুসের সমস্যায় বাড়িতে দু'মিনিটে বানান আদা মধু মরিচের পানীয়



খাদ্য সংক্রান্ত সাম্প্রতিক খবর, স্বাস্থ্য সংক্রান্ত টিপস, রেসিপি জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

Advertisement
সৌন্দর্য
Advertisement