দীপাবলি 2018; দেখে নিন আলোর উৎসব ও ভাইফোঁটায় চ্যাপ্টার 2 এর মেনু

দীপাবলি আর ভাইফোঁটার কথা মাথায় রেখেই কলকাতার অন্যতম বিখ্যাত রেস্তোরাঁ চ্যাপ্টার 2 হাজির করেছে বিশেষ খাবার আর আকর্ষণীয় অফারও।

মধুরিমা দত্ত  |  Updated: November 09, 2018 08:53 IST

Reddit
Diwali And Bhai Phonta Special At Chapter 2 kolkata

দুর্গাপুজো শেষ ঠিকই, কিন্তু উৎসব শেষ নয়। দীপাবলি আর ভাইফোঁটা আসছে সামনেই। পরিবারের সকলের সাথে হোক বা বন্ধুদের সাথে, জমিয়ে আড্ডা মারা আর খাওয়ার আরেক উপলক্ষ হাজির। এর সঙ্গে আছে ভাইফোঁটা। ভাই বোন আর দাদা দিদিদের সাথে মিলে একসঙ্গে এই উৎসবের উদযাপনের অন্যতম বড় অংশ হল খাবার। আর তাই এবারও দীপাবলি আর ভাইফোঁটার কথা মাথায় রেখেই কলকাতার অন্যতম বিখ্যাত রেস্তোরাঁ চ্যাপ্টার 2 হাজির করেছে বিশেষ খাবার আর আকর্ষণীয় অফারও। কলকাতার বুকে লাইভ মিউজিক আর রেট্রো আদবকায়দার এই রেস্তোরাঁ টানা তিনদিন আপনাকে আলাপ করাবে নতুন স্বাদের সঙ্গে। যে কোনও দিন হাজির হন, পেটপুজোয় মাতুন।

h2p4eelg

চ্যাপ্টার 2- এর চিংড়ির মেনু

 

বিশেষ অফার: ক্রিম অফ চিকেন স্যুপ, ক্রিম অফ টমেটো স্যুপ, প্রন অন টোস্ট, কর্ন মাশরুম টার্ট, প্রন ককটেল, মাশরুম ককটেল, ইংরেজি ফিশ ফ্রাই, ডেভিলড ক্র্যাব, চিকেন স্টেক ইন মাশরুম সস, মটন পেপার স্টেক, চিকেন স্ট্রোগানফ, চিকেন টেট্রাজিনি , জাম্বো প্রন থার্মমিডর, বেকটি ফ্লোরেনটাইন, ভেজিটেবল ক্যানেলোনি, আসপারাগাস এবং মাশরুম রিসোটটো এবং ক্যারামেল কাস্টার্ড। 

beumlup

চ্যাপ্টার 2- এর মেনু

শেফের পছন্দ: প্রন অন টোস্ট, মাটন পেপার স্টেক এবং ভেজিটেবল ক্যানেলোনি

অবস্থান: 164/1 মানিকতলা মেন রোড। মানি স্কোয়ার মল, চতুর্থ তলা। কলকাতা- 700054

সময়: দুপুর 12 টা থেকে রাত্রি 11:30 টা

তারিখ: 6, 7 ও 8 নভেম্বর, 2018

খরচ (দুই জনের জন্য): Rs 1000 টাকা + ট্যাক্স

Comments

খাদ্য সংক্রান্ত সাম্প্রতিক খবর, স্বাস্থ্য সংক্রান্ত টিপস, রেসিপি জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

Advertisement
Advertisement
 
Listen to the latest songs, only on JioSaavn.com