বাটার চিকেন লাসানিয়া চান? এখনই যান কন্নট প্লেসে

এই ফ্যান্সি জায়গায় লাসানিয়াও দেশি টুইস্ট পেয়েছে। ফ্ল্যাট পাস্তা শিটের বদলে ক্রিস্প পরোটা আর পুরভরা বাটার চিকেন সঙ্গে পেরচুর মোজারেলা চিজ

Deeksha Sarin  |  Updated: October 11, 2018 20:46 IST

Reddit
Do you beleive in experiment, have Butter Chicken Lasagna
Highlights
  • লাসানিয়া যে কোনও পার্টির স্টার ডিশ
  • কন্নট প্লেসের ডেট্রয়েট বাটার চিকেন লাসানিয়া বা‌নাচ্ছে
  • বাটার চিকেন লাসানিয়া আপনার জিভের স্বাদ বদলে দেবে

লাসানিয়াপ্রেমীরা কি হাজির! লাসানিয়া যে কোনও পার্টির স্টার ডিশ। এই চিজে ভরপুর ডিশটি ছোট থেকে বড় সকলের প্রিয়। তবে যদি আপনি রোজকার চিজ ভরা লাসানিয়া খেতে খেতে বোর হয়ে গিয়ে থাকেন আর নতুন কিছু খেতে চান তা হলে সোজা কন্নট প্লেসের স্যাভর বাটার চিকেন লাসানিয়া খেতে পৌঁছে যান। হ্যাঁ ঠিকই শুনেছেন, চিজি লাসানিয়াকে টপকে ডেট্রয়েটের দেশি ফ্লেভারের চিকেন বাটার লাসানিয়া আপাতত স্বাদে অমৃত।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by JIYA ARJUN (@jiya_arjun) on

এই ফ্যান্সি জায়গায় লাসানিয়াও দেশি টুইস্ট পেয়েছে। ফ্ল্যাট পাস্তা শিটের বদলে ক্রিস্প পরোটা আর পুরভরা বাটার চিকেন সঙ্গে পেরচুর মোজারেলা চিজ— আপনার দিন কিন্তু ভাল হয়ে যাবে।

এটা নিঃসন্দেহে যে কোনও বাটার চিকেন লাভারের ডেস্টিনেশন পয়েন্ট হয়ে যাবে। এটা শুধু নানা ফ্লেভারেরই না, খুব পেটভরাও। সঙ্গে নিন মনপসন্দ পানীয়।

এর পরে তা হলে লাসানিয়া খেতে ইচ্ছা হলে সোজা ডেট্রয়োট পৌঁছে যান। আর দেশি ফ্লেভার এনজয় করুন প্রাণভরে।

কী: ডেট্রয়েট

কোথায়: এফ ৪০, সেকেন্ড ফ্লোর, ইনার সার্কেল, কন্নট প্লেস

কখন: দুপুর ১২ টা থেকে রাত ১টা

স্পেশ্যালিটি: দেশি চিকেন লাসানিয়া

Comments

About Deeksha SarinAn eccentric foodie and a die-hard falooda lover, Deeksha loves riding scooty in search of good street food! A piping hot cup of adrak wali chai can make her day bright and shiny!

খাদ্য সংক্রান্ত সাম্প্রতিক খবর, স্বাস্থ্য সংক্রান্ত টিপস, রেসিপি জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

Advertisement
Advertisement