Durga Puja 2019: প্যান্ডেল হপিং প্লাস খানাপিনা, রইল দুই রেস্তোরাঁর নিশানা

NDTV আপনাকে হদিশ দিচ্ছে দুটি রেস্তোরাঁ হোয়াটস আর আর ঔধ ১৫৯০-র। আর পুজো স্পেশ্যালে মেনু কী থাকবে, কতক্ষণ খোলা থাকবে আউটলেট তার খোঁজ।

Upali Mukherjee  |  Updated: October 12, 2019 21:37 IST

Reddit
Durga Puja 2019: Durga Puja Special Menu At What’s Up Oudh 1590

Durga Puja 2019: প্যান্ডেল হপিং প্লাস খানাপিনা

খালি পেটে যেমন কাজ হয় না। খালি পেটে তেমন ঠাকুর দেখাও হয় না ( Durga Puja Special Menu)। এবার প্রশ্ন, কী খাবেন, কোথায় খাবেন? কথাতেই যখন আছে ‘আপ রুচি খানা'... সুতরাং খানাপিনার দায়িত্ব আপনার। NDTV আপনাকে হদিশ দিচ্ছে দুটি রেস্তোরাঁ হোয়াটস আপ ( What's Up) আর ঔধ ১৫৯০-র (Oudh 1590)। আর পুজো স্পেশ্যালে মেনু কী থাকবে, কতক্ষণ খোলা থাকবে আউটলেট তার খোঁজ। এবার কোনটা আপনার মনপসন্দ, পুরোটাই আপনার ব্যক্তিগত।

  Durga Puja 2019: রসনা তৃপ্তিতে তৈরি আফগানি মুর্গমশালা, আলু আকবরি

৩ অক্টোবর থেকে ৮ অক্টোবর, অর্থাৎ পঞ্চমী থেকে দশমী পর্যন্ত দুপুরের খানা যদি পবাইরে সারতে চান তাহলে চলে আসুন হোয়াটস আপে। মেনুতে পাবেন জিভে জল আনা মাহি রোস্ট, গ্রিলড ভেটকি ফিশ, থাই প্রন রেড কারি, সরু চালের ভাত, চিংড়ি ভাপা, মুরগির রোস্ট, মাটন দই বড়ার মতো হাজারো জানা-অজানা আমিষ পদ। নিরামিষ পদে থাকছে চিলি রোটি, মালাই পনির চিলি। মিষ্টিমুখ করতেই পারেন গাজরের হালুয়া দিয়ে। গলা ভেজাতে পাবেন ডেয়ারি মিল্ক শেক, মল্টেন হ্রাউনি চকোলেট শেক....আরও অনেক কিছু। রেস্তোরাঁ খোলা বেলা ১২টা থেকে দুপুর ২টো পর্যন্ত। দু-জনের মোট খরচ বারশো টাকা। ট্যাক্স আলাদা।



3nqp9718



ঔধ ১৫৯০

শহরে মোট ৪টি আউটলেট আছে এদের। পঞ্চমী থেকে দশমী বেলা ১২টা থেকে বেলা সাড়ে তিনটে পর্যন্ত খোলা। রেস্তোরাঁ আবার খোলা থাকবে সন্ধে সাড়ে ছ-টা থেকে রাত সাড়ে দশটা পর্যন্ত। ঔধ মানেই নবাবি খানা। তাই তালিকায় থাকবে পনির সৌগব্ধী কাবাব, মাটল গলৌটি কাবাব, ঔয়াধি হান্ডি বিরিয়ানি,গোস্ত ভুনা...আরও অনেক পদ। যাঁরা মোগলাই খানা এবং বিরিয়ানিপ্রেমী তাঁরা পারলে একবার চেখে আসুন এই রেস্তোরাঁর পদ। দু-জনের মোট খরচ হাজার টাকা। ট্যাক্স আলাদা।

Comments



খাদ্য সংক্রান্ত সাম্প্রতিক খবর, স্বাস্থ্য সংক্রান্ত টিপস, রেসিপি জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

Advertisement
Advertisement