Durga puja 2018; Sly Fox Gastro Club-এ পুজোর মেনু এল আগমনী আড্ডার মাধ্যমে

মহালয়া (Mahalaya) অর্থাৎ 8 অক্টোবর 2018 থেকেই পাওয়া যাবে নতুন এই খাবারগুলি। দুই জনের জন্য খরচ হবে 1200 টাকা (এবং GST)

মধুরিমা দত্ত (with inputs from NDTV Food)  |  Updated: September 18, 2018 21:04 IST

Reddit
Durga puja 2018: Sly Fox Gastro Club welcomes the festive season with “Agomonir Adda” and a special Pujo menu

Durga puja 2018: 8 অক্টোবর 2018 থেকেই পাওয়া যাবে নতুন এই খাবারগুলি

শহরের কারিগরি হাবের মধ্যে অবস্থিত স্লাই ফক্স গ্যাস্ট্রো ক্লাব (Sly Fox Gastro Club) স্রেফ খাবার ঠিকানাই নয়। এখানে স্বাদও পরিবেশিত হয় ‘হটকে’ স্টাইলে। প্রথমেই নজর টানবে এই রেস্তোরাঁর সাজানো গোছানো ক্লাসিক লুক। ঔপনিবেশিক ঘরানার সমস্ত সামগ্রী, অ্যান্টিক স্টাইলে বসে খাবার বন্দোবস্ত এসমস্ত তো রয়েইছে, এবার পুজোয় এরই সঙ্গে যোগ হচ্ছে স্বাদের নতুনত্বও। করণ ছওছারিয়া (Karan Chhawchharia) এবং রাহুল ডালমিয়া (Rahul Dalmiya) মিলে এবার পুজোয় ভোজন রসিকদের জন্য নিয়ে এসেছেন মন ভরানো, জিভে জল আনা সব স্বাদ।

qe6edjao

নিজেদের পুজো স্পেশ্যাল মেনু তাঁরা প্রকাশ করলেন ‘আগমনী আড্ডা’ দিয়ে। অভিনেতা ও বক্তা সুজয় প্রসাদ চট্টোপাধ্যায় ও গায়িকা জয়তী চক্রবর্তী এক কোলাজে ধরলেন পুজোর আড্ডা, পুজোর গান। ঢাক, ধুনুচির সঙ্গে গান আর দারুণ সুস্বাদু খাবারের মেলবন্ধনে আড্ডা বেশ জমেই উঠেছিল স্লাই ফক্স গ্যাস্ট্রো ক্লাবে। নিজস্ব সিগনেচার ডিশ এবং মকটেলের বিপুল ভাণ্ডার ছাড়াও এইবার পুজোয় আরও বেশি মানুষের জন্য তাঁদের দরজা খুলে দিচ্ছেন স্লাই ফক্স গ্যাস্ট্রো ক্লাব।

uqito9mg

নতুন এই খাবারগুলিতে বাঙালিয়ানার ছাপ তো থাকছে অবশ্যই, তার সঙ্গে থাকছে সামান্য টুইস্ট। মেনুতে রয়েছে, এগস নেস্ট, ক্রাম্ব ফ্রায়েড বেগুন ভাজা সালসা, আলু মশাই, প্রন মালাইকারি, ফিশ টিক্কা, তন্দুরি পমফ্রেট, লুচি আর কষা মাংস, কাঁকড়ার ট্যাগাইন, সর্ষে ভেটকি, স্লাই ক্ষীর, গুলাব জামুন চীজকেক। এর সঙ্গে আছে ভিক্টোরিয়া শেক, টোটো, বেলা সরবত, ব্ল্যাক ট্যাঙ্গো।

mbj808u

LXRY রেস্টুরেন্টগুলির ব্যবস্থাপনা পরিচালক করণ ছাওছারিয়া বলেন, "আমরা মাত্র কয়েকমাস আগেই আমাদের যাত্রা শুরু করেছি, তাতেই শহরের মানুষের কাছ থেকে অনেক ভালবাসা পেয়েছি। আমরা দুর্গাপুজোর (Durgapuja 2018) জন্য বিশেষ কিছু করতে চেয়েছিলেন এবং  সেই কথা মাথায় রেখেই আমরা কিছু নতুন ডিশ এবং ড্রিংকস নিয়ে এসেছি।"

মহালয়া (Mahalaya) অর্থাৎ 8 অক্টোবর 2018 থেকেই পাওয়া যাবে নতুন এই খাবারগুলি। দুই জনের জন্য খরচ হবে 1200 টাকা (এবং GST) । 

Comments

খাদ্য সংক্রান্ত সাম্প্রতিক খবর, স্বাস্থ্য সংক্রান্ত টিপস, রেসিপি জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

সংশ্লিষ্ট রেসিপি

Advertisement
Advertisement
 
Listen to the latest songs, only on JioSaavn.com