শীতে পেটপুজো হোক ১২ ধরণের জাপানি রামেন দিয়ে, আছে মজাদার রামেন প্রতিযোগিতাও

   |  Updated: November 30, 2018 13:36 IST

Reddit
Guppy's Winter Ramen Festival Has 12 Types Of Ramen, Food Challenges
Highlights
  • এই শীতে লোধি কলোনির গাপ্পিতে হচ্ছে রামেন উৎসব
  • ১২ ধরণের রামেনের পদ মিলবে এখানে
  • আমিষ নিরামিষ সব পদই আছে এই উৎসবে

শীতকালীন সময়ে সুস্বাদু নুডলসের এক বাটিতে চুমুক দিয়ে খাওয়া জীবনের অন্যতম সেরা অনুভূতি। ঠান্ডা শীতের রাতে গরম নুডলসের বাটি মানে সত্যিই এক একটা নস্টালজিক অভিজ্ঞতা। আপনাকে এমনই অভিজ্ঞতা দিতে দিল্লির জাপানি বার ও কিচেন গাপ্পি #রামেন_মি_ক্রেজি নামের রামেন উত্সবটি শুরু করেছে। এই উৎসবে আপনি পাবেন নানা স্বাদের ১২ ধরণের রামেন। লোধি কলোনির এই রেস্তোরাঁয় সারা শীতকাল মিলবে আকর্ষণীয় এই জাপানি খাবার।

সোনাম কাপুর ও আনন্দ আহুজার বিয়ে, দেখতে চান মজাদার ওয়েডিং কেকের ছবি?

নিরামিষাশীদের এবং আমিষাশীদের জন্য দুর্দান্ত রামেন পদ

দিল্লির এই রামেন উৎসব জাপানি খাবার সম্পর্কে, যা সাধারণত কাঁচা মাছ দ্বারা পরিবেশিত হয়, আপনার ধারণা আমূল বদলে দেবে, এবং পেট ও মন দুই'ই জয় করবে। জিভে জল আনা নিরামিষ রামেনে রয়েছে হোক্কাইডো মিসো রামেন যা মসলাযুক্ত মিসো সবজি দাশি ব্রথ, উপরে ছড়ানো কর্ন, ব্রোকোলি এবং তুষার মটরশুটি দিয়ে সাজানো। স্মোকড টমেটো রামেন সবজি, টমেটোর স্টক, মটরশুটি এবং ব্রোকলি দিয়ে পরিবেশিত; এবং ৫ মাশরুম সুইমনো রামেন যা মাখনের সাথে মেশানো মাশরুম, বাঁশের অঙ্কুর, নরি সিউইড এবং পেঁয়াজকলি দিয়ে পরিবেশিত হবে।

87llnna8

শীতকালে গাপ্পিতে রামেন উৎসব, নিউ দিল্লি

আমিষ খান যারা তাঁদের জন্য রামেনের বিকল্পগুলির মধ্যে রয়েছে চিকেন পাইটেন রামেন, যা চিকেনের টুকরো সহ চিকেনের স্টক, মরশুমি সবজি, সোয়া দেওয়া ডিম দিয়ে পরিবেশন করা হবে। টোকিও শিও চিকেন রামেন, লবণ স্বাদযুক্ত দেশি মুরগির ব্রথ দিয়ে পরিবেশিত, উপরে চিকেন সসেজ এবং সবজি; এবং চা শু রামেন যা ৭২ ঘন্টা সিমার্ড পর্ক স্টক, আদা, ভুট্টা, ওয়াকাম সিউইড, পেঁয়াজকলি এবং সোয়া দেওয়া ডিম দিয়ে পরবিবেশিত হবে। শেষ বিকল্পটি জাপানে বিশেষভাবে জনপ্রিয়। সীফুড প্রেমীদের জন্য সীফুড রামেন ও সয়া ফ্লেভার লোবস্টার রামেন পরিবেশিতহবে।

এখানে বেশ কিছু ফুড চ্যালেঞ্জ রয়েছে যেখানে খাদ্যপ্রেমীরা একে অপরের বিরুদ্ধে প্রতিযোগিতা করারও সুযোগ পাবেন। রামেন অন ফায়ার চ্যালেঞ্জ নিলে আপনাকে একজন বন্ধুর সঙ্গে প্রতিযোগিতা করতে হবে, কে আগে মসলাযুক্ত রামেন খাবার শেষ করবে এবং যে আগে খেয়ে শেষ করে ফেলবে তাঁর জন্য আছে একটি লাঞ্চ সেট। টার্ন আপ দ্য স্লার্পার চ্যালেঞ্জ নিলে সবথেকে জোরে সুড়ুত করে খেতে হবে আপনাকে!



ঠিকানা: ২৮, মেন মার্কেট, লোধি কলোনি

সময়: দুপুর থেকে বেলা ৩.৩০। রাতের খাবার সন্ধ্যে ৭.৩০ থেকে ১২.৩০

দু'জনের জন্য খরচ: ১৬০০ টাকা (প্লাস ট্যাক্স)

সংরক্ষণের জন্য যোগাযোগ করুন: +91 9650185005/011 24690005/6

খাদ্য সংক্রান্ত আরও খবর পড়ুন এখানে 

Comments

খাদ্য সংক্রান্ত সাম্প্রতিক খবর, স্বাস্থ্য সংক্রান্ত টিপস, রেসিপি জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

Advertisement
সৌন্দর্য
Advertisement