কী করে এত চনমনে '৮৩-র 'কপিল দেব'? জেনে নিন সেটাই

ছবির শুটিংয়ে, নিজের প্রয়োজনে সারাক্ষণ গোটা দুনিয়া চষে বেড়ান রণভীর। তবু তাঁকে ক্লান্ত দেখায় না কখখোনো।

एनडीटीवी फूड डेस्क  |  Updated: July 07, 2019 12:44 IST

Reddit
Happy Birthday Ranveer Singh: 83 Actor's Fitness And Diet Secrets Just For You 

কপিল দেব লুকে রণভীর সিং

Highlights
  • ৩৪-এ পা দিলেন রণভীর
  • সদ্য সামনে এসেছে আগামী ছবির ফার্স্ট লুক
  • '৮৩-তে অনস্ক্রিন স্বামী-স্ত্রী রণভীর সিং-দীপিকা পাড়ুকোন

শনিবার রণভীর সিংয়ের (Ranveer Singh) জন্মদিন গেছে। ভক্তরা শুভেচ্ছা জানিয়েছেন। অভিনন্দন জানিয়েছেন তারকা সহকর্মীরাও। গতকাল ৩৪-এ পা রাখলেন অভিনেতা। ছবির শুটিংয়ে, নিজের প্রয়োজনে সারাক্ষণ গোটা দুনিয়া চষে বেড়ান রণভীর। তবু তাঁকে ক্লান্ত দেখায় না কখখোনো। সারাক্ষণ এনার্জিতে ফুটছেন! এই তিনি গাল্লি বয়-এ ('Gully Boy') র‍্যাপার (rappers)। তো আগামী ছবিতে কপিল দেব নিখাঞ্জের ভূমিকায় (Indian Cricketer Kapil Dev)। এত জীবনীশক্তি কোথা থেকে পান পদ্মাবতের আলাউদ্দিন খিলজি? কী খান? কেমন ভাবেই বা শরীরচর্চা করেন? সেই মন্ত্রগুপ্তি এবার আপনাদের সামনে নিয়ে এল এনডিটিভি। তার আগে দেখে নিন আগামী ছবির ফার্স্ট লুক:

A post shared by Ranveer Singh (@ranveersingh) on

৮৩-র জন্য কীভাবে নিজেকে তৈরি করলেন রণ: জেনে নিন সেই মন্ত্র


প্রত্যেক চরিত্রের জন্য নিজেকে আলাদা করে তৈরি করেন রণভীর। পদ্মাবত-এ আলাউদ্দিন খিলজি করার সময় তিনি একমাস সবার থেকে সরিয়ে নিয়েছিলেন নিজেকে। হাঁটা-চলা, গলার স্বর, বলার ভঙ্গিতে পরিবর্তন এনেছিলেন। গাল্লি বয় করার সময় তিনি মুম্বইয়ের ধারাভি-তে দিনের পর দিন র‍্যাপারদের সঙ্গে কাটিয়েছেন। আবার ৮৩-এর জন্য তিনি চলে গেছিলেন ধরমশালা। সেখানে বুট ক্যাম্পে থেকে ক্রিকেটের ট্রেনিং নিয়েছেন।এছাড়া, টিম ৮৩-র প্রত্যেকে খেলোয়াড় আলাদা আলাদা ভাবে তাঁর বোলিং এবং ব্যাটিংয়ে পালিশ করেছেন।



অভিনয়কে জীবন্ত করতে একদিন অন্তর ২ ঘণ্টা করে ক্রিকেট ট্রেনিং নিয়েছেন রণভীর, প্রাক্তন ক্রিকেটার বলবিন্দর সিং সাধুর থেকে। এছাড়া, তাঁর ডায়েটে ছিল হেভি প্রোটিন। প্রোটিন যেমন পেশি মজবুত করে তেমনি ওবেসিটি কমায়। সারাদিনে বড় তিনটে মিল নিতেন রণভীর। আর ফাঁকে ফাঁকে অজস্র ছোট ছোট মিল। বিকেলে স্ন্যাকস হিসেবে খেতেন বাদাম আর ফল। ডিনারে কার্বোহাইড্রেট খাবার খুব কম পরিমাণে খেতেন।



এভাবেই রণভীর সিং তিলে তিলে হয়ে উঠেছেন ৮৩-র চনমনে কপিল দেব নিখাঞ্জ।



Comments

খাদ্য সংক্রান্ত সাম্প্রতিক খবর, স্বাস্থ্য সংক্রান্ত টিপস, রেসিপি জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

Advertisement
সৌন্দর্য
Advertisement