বিয়ের নিমন্ত্রণপত্রই জানান দিচ্ছে বর-কনে ভোজনরসিক

পড়ুন | Read In

   |  Updated: December 07, 2018 13:02 IST

Reddit
Kapil Sharma And Ginni Chatrath's Wedding Invitation Card Comes With Sweets
Highlights
  • ডিসেম্বরে কপিল ও গিনির বিয়ে
  • নিমন্ত্রণপত্র পাঠানো হয়ে গিয়েছে
  • সঙ্গে ছিল এক বাক্স মিষ্টিও

গত মাসের শেষ দিকে ভারতীয় কমেডিয়ান কপিল শর্মা ঘোষণা করেছিলেন তিনি দীর্ঘদিনের বান্ধবী গিনি ছত্রাখকে বিয়ে করবেন ডিসেম্বরের ১২ তারিখ। কপিল নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এ খবর জানিয়ে সকলের আশীর্বাদ কামনা করেন। এ বছর দেশে সেলেব্রিটি বিয়ের তাল‌িকা বেশ দীর্ঘ। দীপিকা পাড়ুকোন-রণভীর সিং, বিরাট-অনুষ্কা, প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাসের তালিকায় তার নামও উঠে এল। গিনি ইতিমধ্যেই প্রাক বিয়ে অনুষ্ঠানের কিছু ছবি পোস্ট করেছেন। জলন্ধরে গিনির বাড়িতে অখন্ড পথ ও চূড়া অনুষ্ঠান সমাপ্ত। সেখানে শুধু বাড়ির লোকজনই উপস্থিত ছিলেন।

প্রোটিনের অভাবের লক্ষণগুলি কি কি জানেন তো

কপিল ও গিনির বিয়ের নিমন্ত্রণপত্র আর একবার প্রমাণ করল তিনি ভোজনরসিক। বড় সেই চিঠির সঙ্গে মিষ্টি, নাটস, ড্রাই ফ্রুট রয়েছে। তাদের সেই কার্ডের ছবি ইন্সটাগ্রামে আপাতত ঘুরছে।

দেখুন সেই নিমন্ত্রণপত্র:

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Telly Talk India (@tellytalkindia) on

ভারতে বিয়ের নিমন্ত্রণপত্রের সঙ্গে মিষ্টি বিতরণ প্রচলিত প্রথা। বেশিরভাগ মানুষই এই রীতি মেনে চলেন। এতে লাড্ডু, বরফি-সহ অন্য মিষ্টি থাকে। বিয়ের পরে ইন্ডাস্ট্রির সহকর্মীদের জন্য আলাদা পার্টি দেবেন কপিল ও গিনি। ২৪ ডিসেম্বর মুম্বইয়ে সেই অনুষ্ঠান হবে।

ওজন কমাতে এই শীতে রোজ এক গ্লাস তাজা পালং শাকের রসই যথেষ্ট

কপিল আপাতত ‘দ্য কপিল শর্মা শো'-এর শুটিংয়ে ব্যস্ত। আমাদের তরফ থেকেও দম্পতির জন্য রইল মিষ্টি শুভেচ্ছা।

খাবারের আরও খবর দেখুন এখানে

Comments

খাদ্য সংক্রান্ত সাম্প্রতিক খবর, স্বাস্থ্য সংক্রান্ত টিপস, রেসিপি জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

Advertisement
সৌন্দর্য
Advertisement