কামড়ে খেয়ে নিন করোনাকে, হেব্বি টেস্টি

মিষ্টির দুনিয়ায় বিপ্লব এনেছে ফিউশন মিষ্টি। সেই হুজুগে ভর দিয়েই এমন সন্দেশ বানানোর কথা ভাবা হয়েছে।

Edited by: Upali Mukherjee  |  Updated: April 07, 2020 16:31 IST

Reddit
Kolkata Sweet Shop Creates Corona Sandesh To Raise Awareness On COVID-19

কামড়ে খেয়ে নিন করোনাকে!

করোনা (COVID-19) সংক্রমণ নিয়ে নাজেহাল? লকডাউনে বাড়িতে বসে আঙুল কামড়াচ্ছেন আর ভাবছেন, একবার বাগে পেলে কড়মড়িয়ে চিবিয়ে খেয়ে ফেলতেন করোনাকে! তবে যদি শায়েস্তা করা যেত এই মারণ ভাইরাসকে? তাহলে আপনার জন্য দারুণ খবর। আপনার মনোবাঞ্ছা পূরণের সুযোগ এসেছে। এবার ইচ্ছেমতো যত্তো খুশি চিবিয়ে খান করোনাকে। এবং খাওয়ার পর বলতে বাধ্য হবেন, হেব্বি টেস্টি! চাইলে বাক্সে ভরে বাড়িতেও আনতে পারেন। পরিজনদের জন্য। গালে হাত দিয়ে ভাবছেন কী?ভাইরাসকে ঢিট করে সচেতনতা বাড়াতে  দক্ষিণ কলকাতার জনপ্রিয় মিষ্টির দোকান হিন্দুস্থান সুইটস নিয়ে এসেছে করোনা সন্দেশ (Corona Sandesh)। লকডাউন পিরিয়ডে রসনায় তৃপ্তি আনতে চেখে দেখতেই পারেন এই বিশেষ মিষ্টি।

কামড়ে কামড়ে শায়েস্তা করুন করোনাকে! কীভাবে?

বাঙালি মিষ্টি খাবে না, কোনোদিন হবে না। তাই সেই পথে হেঁটে বাঙালিকে সজাগ করার প্রয়াস নিয়েছেন এই অভিজাত মিষ্টির দোকান। দোকানের তরফ থেকে রবিন পাল (Rabin Pal) জানিয়েছেন, "এতোর পরেও বাঙালি সচেতন নয়। তাই খাদ্যরসিক বঙ্গ সন্তানদের মিষ্টি বার্তা, করোনাকে চিনুন, বুঝুন। সাবধানে থাকুন। মিষ্টির দুনিয়ায় বিপ্লব এনেছে ফিউশন মিষ্টি। সেই হুজুগে ভর দিয়েই এমন সন্দেশ বানানোর কথা ভাবা হয়েছে।"



qfagn6u8



সাধারণের পৈটিক টানকে মাথায় রেখেই তিনি জানান, "প্যামপ্লেটে স্লোগানটাই তাই খাওয়া নিয়ে। আমরা করোনো ভাইরাসকে হজম করব! আমরা করোনা ভাইরাসকে পরাস্ত করব! সন্দেশের সঙ্গে আমরা করোনা ভাইরাস আকারে কাপকেকও তৈরি করেছি। এর মধ্যেই সন্দেশ এবং কাপকেক ক্রেতাদের মধ্যে খুব জনপ্রিয় হয়ে উঠেছে।"



Listen to the latest songs, only on JioSaavn.com

l6pv3rc



তিলোত্তমার মিষ্টি প্রেমের কথা অজানা নেই রাজ্য সরকারেরও। তাই লকডাউনেও যাতে বাঙালি মিষ্টি খেতে পায় তার জন্য রোজ চার ঘণ্টা দোকান খোলা রাখার নির্দেশ দিয়েছেন মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বাঙালি, এই সুযোগ কি হেলায় হারাবেন?

Comments

(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)

খাদ্য সংক্রান্ত সাম্প্রতিক খবর, স্বাস্থ্য সংক্রান্ত টিপস, রেসিপি জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

Advertisement
সৌন্দর্য
Advertisement