লাইন লাগাও... কোন রেস্তোরাঁর বাইরে জোমাটো ডেলিভারি কর্মীদের এমন অশেষ লাইন?

एनडीटीवी फूड डेस्क  |  Updated: April 13, 2019 14:56 IST

Reddit
Never-Ending Queue Of Zomato Delivery People Outside Hyderabad Restaurant Bawarchi
Highlights
  • রেস্তোরাঁর বাইরে জোমাটোর ডেলিভারি কর্মীদের বিশাল লাইন
  • হায়দরাবাদের বাবুর্চি রেস্তোরাঁর বাইরের চিত্র এটি
  • লাইন কোথায় শেষ খুঁজে পাওয়াই মুশকিল

কোত্থাও বেরোতে হবে না। অথচ যেখানে যেমনটি চাই খাবার পেয়ে যাবেন। ভূতের রাজা এমন বর দেয়নি মোটেও, দিয়েছে ভারতে বাড়তে থাকা ফুড ডেলিভারি অ্যাপ্লিকেশনগুলি। ভারতীয় শহরগুলি খাবারকে একেবারে রেস্তোরাঁ থেকে সরাসরি দোরগোড়ায় পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছেন তাঁরা। যেমন ফুড ডেলিভারি অ্যাপ্লিকেশন জোমাটো ( Food delivery app Zomato) দেশের সর্বমোট ৬৩ টি শহরে খাবার সরবরাহ করে। প্রথমে বড় শহরগুলি দিয়ে শুরু করে এখন শহরতলিতেই পরিষেবা পৌঁছে দিতে শুরু করেছেন তাঁরা। সম্প্রতি এই জনপ্রিয় কোম্পানি তাঁদের টুইটারে এমন একটি ছবি পোস্ট করেছেন যা ভাইরাল হতে বাধ্য। 

পয়লা বৈশাখে লোক সমাগম? ভেজে ফেলুন হরেকরকম পুরি

সেই কোনকালে গানে গানে অপরেশ লাহিড়ী বলেছিলেন, ‘যেখানে যাও। সেখানে যাও, লাইন লাগাও..'! সেই কথাই ফের সত্য করেছে এই ফুড ডেলিভারি অ্যাপটিও। দুই দিন আগে জোমাটো ইন্ডিয়া (Zomato India) কর্তৃক পোস্ট করা একটি ছবিতে দেখা যাচ্ছে হায়দরাবাদের একটি বিখ্যাত রেস্তোরাঁর বাইরে ডেলিভারি কর্মীদের একটি দীর্ঘ লাইন। দীর্ঘ মানে সে এক বিশাল লম্বা লাইন....যেন অনন্ত! জোমাটো এই ছবির ক্যাপশনে জানতেও চেয়েছে, “আপনার শহরের কোন রেস্তোরাঁর বাইরে এমন লাইন পড়ার যোগ্য?”

জোমাটো ইন্ডিয়ার টুইট দেখুন:

যে অনন্ত লাইনের ছবি দেখা যাচ্ছে, সেই ছবিই বলে দিচ্ছে শহরের বুকে এই রেস্তোরাঁর জনপ্রিয়তা কতখানি। যে রেস্তোরাঁর বাইরে ডেলিভারি এক্সিকিউটিভরা লাইন দিয়েছেন সেটির নাম বাবুর্চি (Bawarchi), এবং বাবুর্চি মূলত বিরিয়ানির জন্যই বিখ্যাত। প্রতিদিন প্রায় ২০০০ প্লেট খাব্রের অর্ডার আসে এই রেস্তোরাঁতে, বুঝতেই পারছেন কেন এই বিশাল লাইন দোকানের বাইরে। 

জানতেন, মটরশুঁটি নিয়ন্ত্রণে রাখতে পারে আপনার শরীরে রক্তশর্করার মাত্রা?



আরটিসি মোড়ে অবস্থিত রেস্তোরাঁটি হায়দরাবাদের সেরা বিরিয়ানি (best biryani in Hyderabad) তৈরি করে বলেই মানুষ জানিয়েছেন। জোমাটোর বার্ষিক প্রতিবেদনে (Zomato's annual report) ভারতের বেশ কিছু ছোট শহরগুলিতে মানুষের খাবার অর্ডার করার অভ্যাস সম্পর্কে কিছু আকর্ষণীয় তথ্য রয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, মুম্বাইয়ের চেয়ে ইন্দোরের ব্যবহারকারীরা মধ্যরাতে খাদ্য সরবরাহের অনুরোধ বেশি করেন। এদিকে, অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়ার মানুষ আবার ব্রেকফাস্ট অর্ডার করেন বেশি।

Comments

খাদ্য সংক্রান্ত সাম্প্রতিক খবর, স্বাস্থ্য সংক্রান্ত টিপস, রেসিপি জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

Advertisement
সৌন্দর্য
Advertisement