Recipe Video: চিকেন ললিপপে মজবে হৃদয়, একবার খেলেই স্বাদ ভোলা দায়

টিক্কা থেকে কারি, স্যুপ থেকে মুচমুচে ললিপপ। সবেতেই গুছিয়ে নিজের জায়গা করে নেয় chicken।

  |  Updated: January 31, 2020 15:00 IST

Reddit
Recipe Video: How To Make Easy Chicken Lollipop For Your Next Party

মুখে দিলে গলে যাবে...আহা রে কী পুষ্টি!

Highlights
  • উৎসবের আবহে অতিথি সৌজন্যে থাক বিশেষ রেসিপি
  • চিকেন ললিপপ এবার বাড়িতেই
  • দেখলেই মন বলবে চেখে দেখি!

টিক্কা থেকে কারি, স্যুপ থেকে মুচমুচে ললিপপ। সবেতেই গুছিয়ে নিজের জায়গা করে নেয় chicken। বাড়ির সাদামাঠা ডিনার, অতিথি আপ্যায়ন, পার্টি কিংবা মোগলাই খানা--- চিকেন বিনে যেন গতি নেই। এই প্রজন্ম তো বটেই, যাঁরা রসিয়ে খাওয়ার দলে তাঁরাও সাইড ডিশ থেকে মেন কোর্স, সবেতেই খোঁজেন সহজপাচ্য এই পদ। প্রোটিন-পুষ্টিতে ঠাসা, খেতে খাসা chicken lollipop একবার খেলে এর স্বাদ থেকে নিজেকে দূরে রাখা দায়। অনেকেই এই পদ খেতে তাই দৌড়োন চিনে রেস্তোরাঁয়। অথচ জানেন না, খেতে যেমন জবরদস্ত বাড়িতে রান্নাও ততটাই সহজ। একবার ভিডিও রেসিপি দেখে নিলে ঘুরিয়েফিরিয়ে রাঁধতে ইচ্ছে করবে। প্রতি কামড়ে ছড়িয়ে পড়বে চিকেনের রস আর মশলার স্বাদ।

Newsbeep

একঘেয়ে মুখ ছাড়ুক Shahi Egg Curry-তে

এবার আসা যাক রান্নার কথায়। সহজ এই রেসিপি আপনাদের শেখাচ্ছেন জনপ্রিয় ফুড ব্লগার Ananya Banerjee। তাঁর রেসিপি শিখতে দেখতে হবে ইউ টিউব চ্যানেল 'Chef Ananya Banerjee'। কী কী লাগবে এই পদ রাঁধতে? চিকেন লেগ পিস, মশলা, সয়া সস, ভিনিগার, টম্যাটো কেচাপ, কর্নফ্লাওয়ার, ময়দা, ভাজার জন্য তেল। অনন্যা বলছেন, চিকেন ভালো করে ধুয়ে সারা গায়ে মশলা মাখিয়ে ম্যারিনেট করে রাখুন। তারপর ময়দা দিয়ে ব্যাটার বানিয়ে তাতে ডুবিয়ে কর্নফ্লাওয়ারের গুঁড়ো মাখিয়ে ছাঁরা তেলে সোনালি করে ভেজে নিন। স্যালাড, সসের সঙ্গে গরমাগরম পরিবেশন করলেই আপনার প্রসংশায় পঞ্চমুখ পরিবার, অতিথি সব্বাই।

Listen to the latest songs, only on JioSaavn.com

ভিডিও দেখে বাড়িতেই বানান চিকেন ললিপপ-





Comments

খাদ্য সংক্রান্ত সাম্প্রতিক খবর, স্বাস্থ্য সংক্রান্ত টিপস, রেসিপি জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

Advertisement
সৌন্দর্য
Advertisement