খাওয়া আর ঘোরা, শ্রীলঙ্কায় একসাথে ছুটি কাটাচ্ছেন সাগরিকা ও জাহির খান

বলিউড অভিনেতা সাগরিকা ঘাটগে এবং তাঁর ক্রিকেটার স্বামী জাহির খান বর্তমানে শ্রীলঙ্কায় ছুটি কাটাচ্ছেন

एनडीटीवी  |  Updated: August 18, 2018 11:53 IST

Reddit
Sagarika Ghatge And Zaheer Khan Are Having Lots Of Foodie Fun In Sri Lanka! (See Pics)
Highlights
  • সাগরিকা ঘাটগে এবং জাহির খান বর্তমানে ছুটি কাটাচ্ছেন শ্রীলঙ্কায়
  • খেতে বরাবরই ভালোবাসেন সাগরিকা
  • কলম্বোর 'মিনিস্ট্রি ফর ক্র্যাব' এর ছবি পোস্ট করেছেন সাগরিকা

বলিউড অভিনেতা সাগরিকা ঘাটগে এবং তাঁর ক্রিকেটার স্বামী জাহির খান বর্তমানে শ্রীলঙ্কায় ছুটি কাটাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় বরাবরই বেশ সক্রিয় ছিলেন সাগরিকা। সমুদ্র সৈকত থেকে দারুণ দারুণ সব রৌদ্রোজ্জ্বল ছবি পোস্ট করছেন তিনি। সাগরিকা ও জাহির গত বছর নভেম্বরে বিয়ে করেছিলেন। এই দম্পতি একসঙ্গে কাজ করেছেন অনেক বিজ্ঞাপনেও। 2017 সালের এপ্রিল মাসে এনগেজমেন্ট হয় দু’জনের এবং নভেম্বরে বিয়ে করেন দু’জনে। সাগরিকা চিরকালই খাদ্যরসিক, ইন্সটাগ্রামে তাঁর প্রোফাইল থেকে মাঝেমাঝেই নানান সুস্বাদু খাবারের ছবি পোস্ট করেন তিনি। ছুটি কাটাতে গিয়ে শ্রীলঙ্কাতেও চলছে ভোজন বিলাস।

সাগরিকা ঘাটগে তাঁর স্বামী জাহির খান এবং ভাই শিবজিত ঘাটগের সঙ্গে তোলা কিছু ছবি পোস্ট করেছেন ইন্সটাগ্রামে। জাহির আর সাগরিকার সাথে ছুটি কাটাতে সঙ্গী হয়েছিলেন শিবও। সাগরিকা ও জাহির খান কলম্বোর বিখ্যাত রেস্তোরাঁ ‘মিনিস্ট্রি ফর ক্র্যাব’এ কাঁকড়ার নানা ডিশ চেখে দেখছেন বিভিন্ন সময়ে। সীফুডপ্রেমীদের একটি পছন্দের ঠিকানা হল এই রেস্তোরাঁ। তাঁর পোস্ট করা একটি ছবির ক্যাপশনে সাগরিকা লিখেছেন, "ইয়াম ইন মাই টাম", আবার জাহিরের সাথে অ্যাপ্রন পরা একটি ছবিও পোস্ট করেছেন তিনি। খেতে বরাবরই ভালোবাসেন এই জুটি, তাই বেড়াতে গিয়েও আনন্দের বড় অংশ জুড়ে রয়েছে নানা ধরণের খাবার।

c6p1de6
t0td6iug

সাগরিকা তাঁর মেনু থেকে বেশ কয়েকটি স্ন্যাপশট পোস্ট করেছেন

দুজনকে একসঙ্গে ভারী সুন্দর লাগে সব সময়েই। তাঁরা হলেন তেমন দম্পতি যাঁদের সঙ্গে কাটানো সময়ের অনেকটা জুড়েই থাকে খাবার, হরেক স্বাদের খাবার। ‘মিনিস্ট্রি ফর ক্র্যাব’ হল এশিয়ার সেরা সীফুড রেস্তোরাঁর অন্যতম। তাই, পরেরবার শ্রীলঙ্কা গেলে এই জায়গায় যেতে ভুলবেন না একেবারেই। এই প্রথমবার যে এই দম্পতি একসঙ্গে খাবার টেবিলে এতখানি সময় কাটাচ্ছেন তা নয়। কয়েক সপ্তাহ আগে, সাগরিকা দুটি পিজার ছবি পোস্ট করেছেন ইন্সটাগ্রামে। তাতে আবার ছোট্ট করে ক্যাপশনও লিখেছেন, "লেজি সানডে বিং"। দেখে নিন এক ঝলক:

 

A post shared by Sagarika (@sagarikaghatge) on

সাগরিকা এবং জাহির চুটিয়ে তাঁদের ছুটি উপভোগ করুন আর ইন্সটাগ্রামে নানান সুস্বাদু পোস্ট শেয়ার করুন তাঁদের ভক্তদের জন্য।

Comments

খাদ্য সংক্রান্ত সাম্প্রতিক খবর, স্বাস্থ্য সংক্রান্ত টিপস, রেসিপি জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

Advertisement
Advertisement
 
Listen to the latest songs, only on JioSaavn.com