লন্ডনের ক্যাফেতে কী খেতে ভালোবাসেন সইফ আলি খানের কন্যা সারা আলি খান?

25 বছর বয়সী এই তারকা সন্তান অনেকখানি সময় কাটান ওয়ার্ক আউটে। জনপ্রিয় সেলিব্রিটি পাইলেট প্রশিক্ষক নম্রতা পুরোহিত সারা আলি খানের ফিটনেস পরামর্শক

   |  Updated: November 16, 2018 14:24 IST

Reddit
Kedarnath Actor Sara Ali Khan at cafe in London see pics of her favorite food
Highlights
  • গতকাল লন্ডনের এই ক্যাফেতে গিয়েছিলেন সারা আলি খান
  • ডিমের পোচ আর ফ্রেঞ্চ টোস্ট খেয়েছেন তিনি, ছবিও পোস্ট করেছেন খাবারের
  • পাইলেট করেই ওজন কমান সারা

বলিউডের তারকা সন্তান এবং শীঘ্রই বলিউডের আত্মপ্রকাশ করতে চলা সারা আলি খান যে অচিরেই চলচ্চিত্র শিল্পের ভবিষ্যতে স্থায়ী শীর্ষস্থানীয় স্থান অর্জন করে নেবেন এ কথা অনেকেই বলছেন। বলিউডে নতুন হলেও ইতিমধ্যেই সারা বিশ্ব জুড়ে বিশাল অনুগামী রয়েছে সারার। সারা তাঁর সুন্দর অভিজাত চেহারা এবং মার্জিত ফ্যাশন শৈলীর জন্য বেশ পরিচিত। কেদারনাথের ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই বহু মানুষ শুভেচ্ছা জানাচ্ছেন সারাকে। প্রাকৃতিক দুর্যোগের প্রেক্ষাপটে একটি প্রেমের গল্প নিয়ে তৈরি এই ‘কেদারনাথ' সিনেমায় সুশান্ত সিং রাজপুতও অভিনয় করেছেন। বলিউডে এক ঝাঁক নতুন মুখ এসেছে এখন, এসবের মাঝেও সারার জন্য প্রতীক্ষা বেশ উজ্জ্বল।

Newsbeep
দীপিকা এবং রণভীরের বিয়েতে থাকছে ভারতীয়, ইতালিয় ও মহাদেশীয় খাবারের বিশাল মেনু

সারা আলি খান লন্ডনে একটি ক্যাফে থেকে অসাধারণ সুস্বাদু দেখতে দু'টি খাবারের ছবি পোস্ট করেছেন। সারা আলি খান খেতে বেশ ভালোইবাসেন। সারা আলি খান তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে ডিম পোচের সঙ্গে টোস্ট এবং আইসক্রিম দিয়ে ফ্রেঞ্চ টোস্টের ছবি পোস্ট করেছেন।

কেদারনাথের অভিনেতা সারা আলি খান লন্ডনে কী খেয়েছেন দেখুন:

Listen to the latest songs, only on JioSaavn.com

p3k84uc

j9bbeepg

ছবি দেখেই খিদে পেয়ে যাচ্ছে স্বাভাবিকভাবেই। সারা আলি খানের শারীরিক ফিটনেস দেখলে অবশ্য মনেও হবে না এই সব খেতে এত ভালোবাসেন তিনি। তবে আমরা নিশ্চিত যে এই নবাগতা অভিনেত্রী সেই ক্যালোরি পুড়িয়ে দেওয়ার জন্য কঠোর পরিশ্রমও করে। ভালো খাবার সত্যিই মন ভালো করে দেয়। 25 বছর বয়সী এই তারকা সন্তান অনেকখানি সময় কাটান ওয়ার্ক আউটে। জনপ্রিয় সেলিব্রিটি পাইলেট প্রশিক্ষক নম্রতা পুরোহিত সারা আলি খানের ফিটনেস পরামর্শক এবং সিন্ডি জর্ডনের অধীনে বুট ক্যাম্প প্রশিক্ষণও করেন তিনি।

নিজের প্রথম সিনেমা ‘কেদারনাথে'র জন্য সারা আলি খানের পতি রইল সমস্ত শুভকামনা। ভবিষ্যতে তাঁর সোশ্যাল মিডিয়া ভরে উঠুক এমনই আরও সুস্বাদু খাবারে।

Comments

খাদ্য সংক্রান্ত সাম্প্রতিক খবর, স্বাস্থ্য সংক্রান্ত টিপস, রেসিপি জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

Advertisement
সৌন্দর্য
Advertisement