কোয়েলের সঙ্গে Cake মিক্সিং! সামনেই ‘বড়দিন’

বিদেশে ইতিমধ্যেই শুরু হয়ে গেছে কেক মিক্সিং পরব। বড়দিনের কেক যাতে ভীষণ সুস্বাদু হয় তাই একমাস আগে থেকে শুরু হয়ে যায় কেক মিক্সিং।

Upali Mukherjee  |  Updated: November 24, 2019 17:15 IST

Reddit
Seniors Of Snehodiya Indulge In A Cake Mixing Session With Superstar Koel Mallick

কেক মিক্সিংয়ে কোয়েল

যীশু খ্রিস্টের জম্মদিন এল বলে। উৎসবপ্রিয় বাঙালি মজা করে ‘খ্রিস্ট ভজনা' সারবে নানা স্বাদের কেক খেয়ে। অনেকে বাড়িতেই কেক বানিয়ে নিতে ভালোবাসেন এই সুযোগে। বিদেশে ইতিমধ্যেই শুরু হয়ে গেছে কেক মিক্সিং পরব (Cake Mixing)। বড়দিনের কেক যাতে সুস্বাদু হয় তাই একমাস আগে থেকে শুরু হয়ে যায় কেক মিক্সিং। ফ্রুট কেক বানানোর সমস্ত উপকরণ যেমন ময়দা, কাজু, চিনি, কিশমিশ, পেস্তা, আখরোট, কুমড়ো মিঠাই, ডিম আর নানা স্বাদের ওয়াইন মিশিয়ে শুরু হয় এই মিক্সিং পর্ব। একমাস ধরে সমস্ত উপকরণ এভাবেই মিশিয়ে রাখা হয়। কলকাতা তো কোনও উৎসব থেকেই দূরে নেই। তাই শহরজুড়ে এই পর্বও চলছে হইচই করে। তারই ঝলক দেখা গেল স্নেহদিয়া সিনিয়র সিটিজেন আবাসনে (Snehodiya)। বয়সের ভাবে যাঁরা অশক্ত কিন্তু যাঁরা সুযোগ পেলেই মজায় মেতে উঠতে চান বা জানেন তেমনই একদল বরিষ্ঠ নাগরিকদের নিয়ে কেক মিক্সিং-এ অংশ নিলেন কোয়েল মল্লিক (Koel Mallick)। ৬ ডিসেম্বর সাগরদ্বীপে যকের ধন মুক্তি পাচ্ছে কোয়েলের। তার আগে এই বিশেষ অনুষ্ঠানে অংশ নিয়ে আগামী ছবির প্রচারও সারলেন তিনি।  



2rdvi8j



অনুষ্ঠানের দিন বিশাল পাত্রে বাকি শেফদের নিয়ে কেক মিক্সিং করেন কোয়েল। চিনি, ময়দা, শুকনো ফল, ডিম, ওয়াইন থেকে শুরু করে কিছুই বাদ ছিল না। মাথায় শেফের টুপি, হাতে গ্লাভস পরে একমুখে হাসি নিয়ে বরিষ্ঠ নাগরিকদের সঙ্গে আনন্দে মাতেন অভিনেত্রী। অরিন্দম শীলের মিতিন মাসি ছবিতে নামভূমিকায় কোয়েলের অভিনয় সবার নজর কেড়েছে। শীত তিনি অভিযানে বেড়োচ্ছেন বিমল আর কুমাের সঙ্গে। সাগরদ্বীপ অভিযানে। তার আগে সবার সঙ্গে কেক মিক্সিংয়ের আনন্দে মেতে কোয়েল যেন বোঝাতে চাইলেন, তিনি সবেতেই আছেন। সবার সঙ্গে। সবার মাঝে।

Comments

খাদ্য সংক্রান্ত সাম্প্রতিক খবর, স্বাস্থ্য সংক্রান্ত টিপস, রেসিপি জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

Advertisement
Advertisement