সেরা 30 ফিটনেস আইকনের লিস্টে স্থান পেলেন শিল্পা শেঠি এবং বিরাট কোহলি

পড়ুন | Read In

   |  Updated: May 28, 2018 12:48 IST

Google Plus Reddit
Shilpa Shetty And Virat Kohli Named Fitness Icons- Here’s A Peak Into Their Foodie Side

ফিটনেসের একটি প্রথম সারির প্লাটফর্ম দ্বারা প্রকাশিত "30 টপ হেলথ এন্ড ফিটনেস ইনফ্লুয়েন্সারস ইন ইন্ডিয়া"নির্বাচিত হলেন বলিউড অভিনেত্রী শিল্প শেঠি কুন্দ্রা এবং ভারতীয় ক্রিকেট স্কিপার বিরাট কোহলি। নিজ ক্ষেত্রে শীর্ষস্থানীয় শিল্পা ও বিরাট দুজনেই ফিটনেস অনুরাগী এবং প্রায়ই ফিটনেস ভিডিও শেয়ার করে মানুষকে ফিট হতে এবং দৈনন্দিন জীবনে নিয়মিত শরীরচর্চা করার প্রেরণা দিয়ে থাকেন। এই দুই সেলেব্রিটি ছাড়াও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও এই লিস্টে আছেন। 

এই 42 বছর বয়সী অভিনেত্রী ফিটনেস ও যোগার সাপোর্টার। ভিডিও ছাড়াও এর আগে তিনি তাঁর যোগা করার কিছু ডিভিডি প্রকাশ করেছিলেন। সদ্যই তিনি রেসিপি, ফিটনেস মন্ত্র এবং অন্যান্য কিছু ঘরোয়া টোটকা বিষয়ে "দ্য ডাইরি অফ এ ডোমেস্টিক ডিভা"নামে একটি বই প্রকাশ করেছেন। কিভাবে তিনি এত বছর মানুষকে স্বাস্থ্য ও ফিটনেসের গুরুত্ব নিয়ে প্রেরণা দিয়েছেন এই বিষয়ে তিনি এএনআই এর একটি রিপোর্টে বলেছেন,"সত্যি বলতে নির্দিষ্ট কোনও কার্যপ্রণালী নেই, এটা শুধুই লেবেল রিডিং, চিবানো, নিঃস্বাস নেওয়ার দিকে ফোকাস করা এবং খাদ্য ও স্বাস্থ্য বিষয়ে মিথগুলি ভাঙার একটি পরিষ্কার অভিপ্রায়"। 

তিনি আরও বলেন "মিডিয়ার সাইট গুলি ব্যবহার করে আমি মানুষকে সঠিক পথে উৎসাহিত করতে চাই এবং কিভাবে জীবনযাত্রার কিছু বদল ঘটিয়েই আশ্চর্য ফল লাভ করা যায় তা বলতে চাই। যখন তাঁরা পজিটিভ রিএক্ট করেন এবং আমার প্রচেষ্টার প্রশংসা করেন তখন আমার খুব ভালো লাগে। এটাই আমার কাছে সব থেকে বড় পুরস্কার।"

অন্যদিকে বিরাট কোহলি প্রতিনিয়ত তাঁর অনুগামীদের শরীরচর্চা করতে উৎসাহিত করেন এবং বেশ কিছু ভিডিও পোস্ট করেন যা আপনাকে জিমে যাওয়ার ইচ্ছে এনে দেবে।

 

A post shared by Virat Kohli (@virat.kohli) on

 

A post shared by Virat Kohli (@virat.kohli) on

 

A post shared by Virat Kohli (@virat.kohli) on

শরীরচর্চার ভিডিও ছাড়াও বিরাট ও শিল্পা উভয়ই খাবারের প্রতি তাঁদের ভালোবাসা শেয়ার করতে পিছপা হন না। বাজিগর অভিনেত্রী তাঁর রন্ধনপ্রেমের জন্য পরিচিত, এটা ভুললে চলবে না। 



Comments

বিরাট বাড়িতে তৈরি কফি পছন্দ করেন, রইল প্রমাণ:

 

A post shared by Virat Kohli (@virat.kohli) on

বন্ধুদের ছাড়া ব্রেকফাস্ট হয় নাকি?

 

A post shared by Virat Kohli (@virat.kohli) on

শিল্পা শেঠির রবিবার কেমন কাটে দেখে নিন:

আমরা খুশি যে তাঁরা ফিটনেস আইকন হিসেবে পরিচিত, কিন্তু আরও ভালো লাগে যখন দেখি তাঁরা খেতেও সমান ভাবে ভালোবাসেন। শিল্পা শেঠি ও বিরাট কোহলি কে প্রেরণা দেওয়ার জন্য ধন্যবাদ।



খাদ্য সংক্রান্ত সাম্প্রতিক খবর, স্বাস্থ্য সংক্রান্ত টিপস, রেসিপি জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

Advertisement
Advertisement