স্বাস্থ্যকর থাকতে মেনে চলুন শিল্পা শেট্টির এই টিপস

পড়ুন | Read In

   |  Updated: September 10, 2018 16:32 IST

Google Plus Reddit
Shilpa Shetty Kundra Shows How To Eat Healthy On A Holiday
Highlights
  • থাইল্যান্ডের ব্যাঙ্ককে ছুটি কাটাতে গিয়েছেন শিল্পা শেঠি
  • ছুটি কাটাতে গিয়েও কীভাবে স্বাস্থ্যকর খাওয়া যায় তাই দেখাচ্ছেন তিনি
  • স্বাস্থ্যকর ব্রেকফাস্টের উপর বরাবরই জোর দেন শিল্পা

স্বামীর রাজ কুন্দ্রা (Raj Kundra) জন্মদিন উদযাপন করতে শিল্পা শেঠি কুন্দ্রা (Shilpa Shethi Kundra) পৌঁছে গিয়েছিলেন থাইল্যান্ডে। এই সপ্তাহান্তে ফিটনেস আইকন শিল্পা শেঠি তাঁর ছেলে ও স্বামীর সঙ্গে ব্যাঙ্ককের নানান ছবিও পোস্ট করেছেন ইন্সটাগ্রামে। স্পষ্টতই, সেই ছবির একটা বড় অংশ জুড়ে রয়েছে দারুণ সব সুস্বাদু আর স্বাস্থ্যকর খাবারও।

শিল্পা শেঠির ইনস্টাগ্রাম টাইমলাইনে যে সব সুস্বাদু সুদর্শন খাবারের ছবি আর ভিডিও থাকে তা দেখেই মন আর পেট দুই’ই ভরে যায়। মনে হতেই পারে জিম না করলেও চলে যায়। কারণ রোজের খাবার হয়েও এই খাবারগুলি ভীষণ রকমের পুষ্টিকর আর শরীরের পক্ষ্যে ততখানিই উপকারী। জন্মদিনের কেক থেকে শুরু করে থাই আম (Thai Mango) সঙ্গে চটচটে কালচে ভাত দিয়ে বানানো পদ- মনে হচ্ছে থাইল্যান্ডে স্বামী রাজ কুন্দ্রার জন্মদিন উদযাপন করতে সেরা স্বাস্থ্যকর খাবারের ব্যবস্থা করেছেন শিল্পা শেঠি।

শিল্পা শেঠি রবিবার একটি ভিডিও পোস্ট করেছেন। তাতে দেখা যাচ্ছে কালচে রঙের চটচটে ভাতের সঙ্গে বিশাল বড় বড় উজ্জ্বল হলুদ রসালো ও সুদর্শন থাই আম দিয়ে তৈরি একটি রান্না। শিল্পা এই মিষ্টি রান্নাটিকে তাঁর ‘সবচেয়ে প্রিয় ডেজার্ট ' নাম দিয়েছেন। তিনি জানিয়েছেন অন্যান্য অনেক জাতের মধ্য থেকে কালো চটচটে চালটাই তিনি বেছে নিয়েছেন কারণ এটি বাকিগুলির তুলনায় বেশি স্বাস্থ্যকর।

এক ঝলক দেখে নিন :

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shilpa Shetty Kundra (@theshilpashetty) on

"ব্যাঙ্ককে আছি এবং বহুরকম স্টিকি রাইস দিয়ে ম্যাঙ্গো স্টিকি রাইস না বানিয়ে থাকতেই পারছি না” ইনস্টাগ্রামে লিখেছেন শিল্পা শেঠি। এমনকি রাজ কুন্দ্রার জন্মদিনের কেকটাও ছিল দারুণ সব ফল দিয়ে ঠাসা। আর ফল মানেই স্বাস্থ্য, তাই না? এই হল শিল্পার তৈরি ব্রেকফাস্ট।

er0m0a8
gogf43uo

থাইল্যান্ডে শিল্পার ব্রেকফাস্ট মেনুতে ছিল কুইনোয়া। তার উপর মধু নারকেল শাঁস, মিশ্র বাদাম, এবং ডিম। শিল্পা বরাবরই ফিটনেসপ্রেমী। তাই সকালের প্রথম খাবার হিসেবে ভারী ও পুষ্টিকর ব্রেকফাস্টের প্রয়োজনীয়তা তাঁর জানা। স্বাস্থ্য বিশেষজ্ঞরা এবং ডায়েটিশিয়ানরাও শিল্পার সঙ্গে এই বিষয়ে একমত। ভালো ব্রেকফাস্ট সারাদিনের জন্য কর্মশক্তির যোগান দেয়।

Comments

খাদ্য সংক্রান্ত সাম্প্রতিক খবর, স্বাস্থ্য সংক্রান্ত টিপস, রেসিপি জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

Advertisement
Advertisement