নুডলস দিয়ে স্প্রিঙ রোল? মুচমুচে গ্রেভি স্প্রিং রোলের স্বাদ পান এই ক্যাফেতে

গ্রেভি স্প্রিং রোল নিঃসন্দেহে স্বাদের বৈচিত্র্য নিয়েই হাজির হয়। অন্যদের থেকে এই রোলকে আলাদা করে তোলে এর গ্রেভি প্রস্তুতির ধরণ

   |  Updated: November 08, 2018 18:14 IST

Reddit
Street food fusion Spring Rolls With Loads Of Gravy, Try These

রোল যারা ভালোবাসেন তাঁরা স্প্রিং রোল বেশ পছন্দ করেন। দিল্লিবাসী হলে স্প্রিং রোলের ফিউশন ভার্সন একবার খেয়ে দেখবেন অবশ্যই। সে জন্য আপনাকে যেতে হবে পাহাড়গঞ্জে। পাহাড়গঞ্জের ঠাট বাট ক্যাফেতে সুস্বাদু গ্রেভি স্প্রিং রোল পাবেন আপনি। সবজি ও নুডলস দিয়ে তৈরি এই স্প্রিং রোল আর পাঁচটা স্প্রিং রোল থেকে একেবারেই আলাদা। এই গ্রেভিই এর স্বাদে বৈচিত্র্য এনেছে। সঙ্গে পুর হিসাবে নুডলস থাকায়, আর মুচমুচে করে ভাজা হওয়ায় আপনার স্বাদকোরকও নতুন ধরনের স্বাদ পেতে ভালোইবাসবে।

গ্রেভি স্প্রিং রোল নিঃসন্দেহে স্বাদের বৈচিত্র্য নিয়েই হাজির হয়। অন্যদের থেকে এই রোলকে আলাদা করে তোলে এর গ্রেভি প্রস্তুতির ধরণ। স্প্রিং রোলে নানা ধরনের সবজি দেওয়া হয়। তারপর নুডলস ভরা হয় এবং তারপর ডিপ ফ্রাই করা হয়। ক্রিমি লাল সস দেওয়া হয় উপরে। এই স্প্রিং রোল ফিউশন রাস্টার খাবারকে অন্য এক পর্যায়ে নিয়ে গিয়েছে। গ্রেভি হওয়ায় একটু বেশি স্পাইসি। যদি আপনি স্পাইসি খাবার পছন্দ না করেন তবে আপনি দোকানে জানিয়ে দিলে তিনি আপনার পছন্দ অনুসারেই গ্রেভি তৈরি করে দেবেন।

Newsbeep
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Garima Talwar|Delhi Foodie (@forkkintheroad_) on

গ্রেভি স্প্রিং রোল পরিমাণেও বেশ যথেষ্ট। ধনে পাতা দিয়ে সাজানো এই ফিউশন ডিশে বিশেষ গন্ধ যোগ করে। দামও যুক্তিসঙ্গত। তাই, পরের বার যখন আপনি পাহাড়গঞ্জের আশেপাশে যাবেন, এই জায়গায় একবার ঘুরে যেতে ভুলবেন না।

নাম; ঠাট বাট ক্যাফে

কোথায়: 9329/7, গ্রাউন্ড ফ্লোর, মুলতানি ধান্ডা, পাহাড়গঞ্জ, নয়া দিল্লি

Listen to the latest songs, only on JioSaavn.com

কখন: সকাল 11 টা - রাত 9 টা

দুইজনের জন্য খরচ: 300 টাকা

Comments

খাদ্য সংক্রান্ত সাম্প্রতিক খবর, স্বাস্থ্য সংক্রান্ত টিপস, রেসিপি জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

Advertisement
সৌন্দর্য
Advertisement