নলেন গুড়ের ফিউশন পদ চেখে দেখতে হলে আপনার গন্তব্য হোক 033

033-এর নতুন মেনুতেও সংযোজিত হয়েছে গুড় আর সন্দেশের বেশ কিছু পদ। নলেন গুড়ের পায়েস, সঙ্গে শুকনো ফল, গুড়ের টফি, ভ্যানিলা আইসক্রিমের সঙ্গে গুড়ের টফির পুডিং, পাম কেকের সঙ্গে নলেন গুড়

মধুরিমা দত্ত  |  Updated: January 21, 2019 17:57 IST

Reddit
'SWEET CHILLS' AT 033 Taste nolen gur fusion dishes here at Kolkata

'033' আমাদের কলকাতা শহরের এসটিডি কোড। সিটি অফ জয় বললেও আসলে তো এ আমাদের এক প্রাচীন প্রেম, নস্টালজিয়া এখানকার অলিতে গলিতে। সেই নির্যাসটুকুই সকলে আমন্ত্রণ জানায় 033। এই রেস্তোরাঁ প্রধানত কলকাতার প্রাণভোমরা নিয়েই চিন্তিত। কলকাতা মানেই বাঙালি আর, বাঙালি মানেই চা, ভালো খাবার ও আড্ডা। এবং শীতকাল এই শহরে আস্ত এক উৎসব। শীতের পেটপুজোর কথা হলেই নলেন গুড়ের সন্দেশ তার স্বমহিমায় যেন মাত করে দেয় বাঙালিকে। এসময় 033-এর নতুন মেনুতেও সংযোজিত হয়েছে গুড় আর সন্দেশের বেশ কিছু পদ। নলেন গুড়ের পায়েস, সঙ্গে শুকনো ফল, গুড়ের টফি, ভ্যানিলা আইসক্রিমের সঙ্গে গুড়ের টফির পুডিং, পাম কেকের সঙ্গে নলেন গুড়। আর সবার উপরে তো রয়েইছে নলেন গুড়ের রসগোল্লা।



inghekro

সংস্থার অন্যতম কর্ণধার মধুরিমা সাহা বলেন, “সারাক্ষণ তো ফিউশনের কথা শুনি আমরা, দ্রুত বদলাচ্ছে সব, মিশ্রণ হচ্ছে সংস্কৃতির, ফ্যাশনের। আমরা খাবার বিষয়ে কেন ফিউশন আনব না?”

1a426ojg

তাই এই রেস্তোরাও শীতের বাঙালির রসনা তৃপ্তিতে মিষ্টির নানা পদ নিয়ে হাজির। এই মাসে আশ মিটিয়ে নলেন গুড়ের মিষ্টি ও নানান ফিউশন পদ খান এখানে।



3o92lgbg

ঠিকানা; ২৩/৪৪, গড়িয়াহাট রোড, গোলপার্ক, সাউথ সিটি কলেজের কাছে, কলকাতা- ৭০০০২৯

সময়: সকাল ৯ থেকে রাত ১২ টা অব্দি

খরচ; নলেন গুড়ের পদ শুরু হচ্ছে ১২৫ টাকা থেকে + ট্যাক্স।

ছবি সৌজন্যে; ফার্স্ট আইডিয়া

Comments

খাদ্য সংক্রান্ত সাম্প্রতিক খবর, স্বাস্থ্য সংক্রান্ত টিপস, রেসিপি জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

Advertisement
Advertisement
 
Listen to the latest songs, only on JioSaavn.com