আপনি কি সিঙ্গল? প্রেম দিবসে একাকী হৃদয়দের জন্য বিশেষ মেনু কলকাতার এই রেস্তোরাঁয়

   |  Updated: February 08, 2019 17:51 IST

Reddit
Valentine’s Day 2019 Special Menu for the single people at Moksh Club Kolkata, Single special day

পাশের বাড়ির সন্টাইও নিশ্চয় ব্যস্ত? পটলা, বা টুবলুদেরও সঙ্গিনীদের বগলদাবা করে মোমবাতির আলোয় নৈশভোজের পরিকল্পনা চূড়ান্ত? টুকটুকি, বাবলিদেরও নির্ঘাত পার্কের ডেটিংয়ের পোশক আপনিই বেছে দিচ্ছেন? এমন দিনে মন খারাপ খুব স্বাভাবিক। প্রেম দিবসে নিজের প্রেম না থাকার চেয়েও অন্যের থাকা প্রেম নিয়েই আফসোস যেন উপচে পড়ে। তারপর চারদিকে জুটিদের জন্য কত্ত অফার, কত্ত খেলাধুলো, কত্ত পার্টির আয়োজন। সব মিলেই মন খারাপের দিনে পিত্তি জ্বালানোর সমস্ত উপায় যেন একেবারে তৈরি। এমন দিনে একাকী হৃদয়দের কথা কি কেউ ভাবে না? ভাবে.... এই প্রেম দিবসে সিঙ্গলদের জন্য বিশেষ অফার নিয়ে এসেছে মোকশ ক্লাব। একটি লাউঞ্জ ১৪ ফেব্রুয়ারিতে, অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডে তে এই শহরের হৃদয় ভাগ করতে অপারগ মানুষদের জন্য বিশেষ আমন্ত্রণ জানাচ্ছে। প্রেম দিবসে সিঙ্গল হয়েই ভালো খানাপিনার মজা করতে আপনিও সিঙ্গল ব্যাটেলিয়ন নিয়ে অথবা একাই আসতে পারেন এই মোকশ ক্লাবে।

Valentines Day 2019: মিঠে স্বাদ মেখে ডুব দিন প্রেমে

vt7od968

Photo Credit: ট্রেন্ডিং অ্যালাইভ

ভালোবাসার এই মাসে সিঙ্গলদের জন্য বিশেষ পরিকল্পনা করেছে সল্টলেক সেক্টর ফাইভের এই ক্লাব। এই বছর ভ্যালেনটাইন্স ডে'র জন্য সবচেয়ে উদ্ভাবনী থিম পার্টির আয়োজন করেছেন তাঁরা। মোকশ ক্লাব একটি লাউঞ্জ যা মহাদেশীয়, উত্তর ভারতীয় ও চাইনিজ খাবার পরিবেশন করে, সঙ্গে রয়েছে নিজস্ব বার। তাই সিঙ্গলরা প্রেমের এই ঋতুতে মোটেও হতাশ হবেন না। বাম্বল ডেটিং অ্যাপের সঙ্গে সহযোগিতায় মোকশ ক্লাব এই দিনের বিশেষ পার্টির আয়োজন করেছেন। বিনামূল্যে ‘ওয়েলকাম শট' দিয়ে স্বাগত জানানো হবে আপনাকে। সঙ্গে থাকছে ভ্যালেন্টাইন্স ডে'র বিশেষ মেনু এবং নানান গেমও।

vfbopd9

Photo Credit: ট্রেন্ডিং অ্যালাইভ

পরীক্ষার চাপ কমাতে পারে এই ৫ টি খাবার, আজ থেকেই তালিকায় জুড়ুন এই খাবারগুলি

তাই, এই ভ্যালেনটাইন্স ডে'তে সিঙ্গল থাকার দুঃখ ভুলে চলে আসুন উদযাপনে মাততে, হয়ত বা এখানেই আপনার সঙ্গে মানানসই আরেক একাকী মন পেয়ে গেলেন খুঁজে!

3bl8buq8

Photo Credit: ট্রেন্ডিং অ্যালাইভ

অনুষ্ঠানের তারিখ: ১৪ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার)

ঠিকানা: মোকশ ক্লাব, গোদ্রেজ ওয়াটারসাইড, সেক্টর ফাইভ,

ডিপি ৫, কলকাতা ৭০০০৯১

Comments

খাদ্য সংক্রান্ত সাম্প্রতিক খবর, স্বাস্থ্য সংক্রান্ত টিপস, রেসিপি জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

Advertisement
Advertisement