বোন আরাধ্যার সাথে জন্মদিনের কেক কাটলেন বচ্চন নাতনি নভ্যা নাভেলি

   |  Updated: December 07, 2018 12:50 IST

Reddit
Video: Navya Nanda cuts Gorgeous 21st Birthday Cake with Aradhya
Highlights
  • ২১ বছরে পা দিলেন বচ্চনের নাতনি নভ্যা নাভেলি
  • ছোট্ট আরাধ্যাও যোগ দিয়েছে জন্মদিনের উদযাপনে
  • গোলাপী কেকের থেকে চোখই সরছে না আরাধ্যার

বলিউড সুপ্রীমো অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নাভেলি নন্দা ২১ বছরে পা দিয়েছে। স্বাভাবিকভাবেই বচ্চন পরিবারের সকলেই নাতনির জন্মদিনের বিশেষ দিনে শুভকামনা আর উপহারে ভরিয়ে তুলেছে তাঁকে। নিজেদের সোশ্যাল মিডিয়া পেজেও এই তরুণীকে অভিনন্দন জানিয়েছেন সকলেই। নভ্যার মা এবং অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা বচ্চন নন্দা তাঁর মেয়ের শিশুকালের একটি চমৎকার ছবি দিয়ে অভিনন্দন জানিয়েছেন, অন্যদিকে মামা অভিষেক বচ্চন নিজের ইন্সটাগ্রাম পেজে নভ্যার একটি সুন্দর ছবি পোস্ট করেছেন। অভিষেক বচ্চন সব সময়েই বলেছেন নভ্যা তাঁর মামার খুব কাছের মানুষ। বিখ্যাত বচ্চন পরিবারের নাতনি নভ্যা অবশ্য নিজেও তাঁর স্টাইল তাঁর গ্ল্যামারের জন্য জনপ্রিয়তার অন্যতম শীর্ষে। বিভিন্ন অনুষ্ঠানে নানান ডিজাইনার পোশাকে দেখা যায় এই তারকাকে।

জন্মদিনের নভ্যার কেক কাটার একটি ভিডিও Instagram-এ শেয়ার করা হয়েছে। এই ভিডিওটি আজই পোস্ট করা হয়েছে এবং তাতে দেখা যাচ্ছে জন্মদিনের কেকের উপর জ্বালানো মোমবাতি নেভাচ্ছেন নভ্যা, পাশে রয়েছেন তাঁর মা শ্বেতা, মামী ঐশ্বর্য রাই বচ্চন এবং অন্যান্য সদস্যরা। ঐশ্বর্য ও অভিষেক বচ্চনের মেয়ে, ছোট্ট আরাধ্যা মনযোগ দিয়ে দেখছে দিদির জন্মদিনের কেক কাটা।

নভ্যা নাভেলি নন্দের জন্মদিন উদযাপনের ভিডিও দেখুন:

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Navya (@navyanandax) on

গোলাপী ও সোনালী রঙের কেক দেখে সকলেরই জিভে জল আসা প্রায় বাধ্যতামূলক। নভ্যার বয়সের সাথে মিলিয়ে কেকের উপর বেশ কয়েকটি তারা ছড়ানো হয়েছে কেকের উপরে। নভ্যাকে কেক কাটতে সাহায্য করছেন দিদিমা জয়া বচ্চনও। এই ভিডিওটি কোথায় তোলা হয়েছে সে বিষয়ে অবশ্য আমরা নিশ্চিত নই। তবে, নভ্যার ছোট ভাই অগস্ত্য নন্দার প্রোফাইল থেকেই নেওয়া হয়েছে ছবিটি।

Comments

খাদ্য সংক্রান্ত সাম্প্রতিক খবর, স্বাস্থ্য সংক্রান্ত টিপস, রেসিপি জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

Advertisement
সৌন্দর্য
Advertisement