Watch Video: উটিতে আলিয়ার ঘুম ভাঙচ্ছে কীভাবে! জানেন?

শিরোনাম পড়ে আপনার উত্তর, এমনি দিনেই চা খেলে চোখ থেকে ঘুম তাড়ান সবাই। ঠাণ্ডার শহর উটিতে আলিয়া ভাট তো নিশ্চয়ই গরম গরম কফিতে চুমুক দিয়ে দিন শুরু করছেন?

Edited by: Upali Mukherjee  |  Updated: August 05, 2019 19:02 IST

Reddit
Watch: Alia Bhatt Cut Off Her Morning Coffee For This Antioxidant-Rich Morning Drink

কফির বদলে লেবু জল খাচ্ছেন আলিয়া

Highlights
  • ভিডিওয় আলিয়া দেখিয়েছেন সকালে উঠে তিনি কী কী করেন
  • ঘুম ছাড়াতে কখনোই কফি খান না অভিনেত্রী
  • বদলে রোজ সকালে ঈষদুষ্ণ জলে লেবুর রস মিশিয়ে খান

শিরোনাম পড়ে আপনার উত্তর, এমনি দিনেই চা খেলে চোখ থেকে ঘুম তাড়ান সবাই। ঠাণ্ডার শহর উটিতে আলিয়া ভাট তো নিশ্চয়ই গরম গরম কফিতে চুমুক দিয়ে দিন শুরু করছেন? আপনি নিশ্চয়ই ভুলে গেছে বলিউডের এই ডাকসাইটে অভিনেত্রী (Bollywood actor Alia Bhatt) একদম আলাদা সবার থেকে। তাই সবাই যখন চোখ মেলেন বেড টি বা কফি খেয়ে, আলিয়া ঘুম তাড়ান ঈষদুষ্ণ জলে লেবুর রস মেশানো পানীয়ে (hot water and lemon)! বাবা মহেশ ভাটের ( Mahesh Bhatt) ছবি সড়ক ২-এর ('Sadak 2') জন্য আপাতত তিনি উটিতে। সেখানেও নাকি তিনি একই ডায়েট ফলো করছেন ভাট কন্যে। এক ভিডিও-তে তিনি ভক্তদের এই কথা জানিয়ে বলেছেন, সৌন্দর্য-ফিগার-শরীর ঠিক রাখতে এর থেকে ভালো পানীয় আর কিছুই হয় না। তাই তিনি চা-কফি বাদ দিয়ে এই বিশেষ পানীয়ের দিকে ঝুঁকেছেন।  

আলিয়া এটাও জানিয়েছেন, আগে তিনি কাপের পর কাপ কফি খেতেন। কিন্তু এঅকটা সময় পর দেখেছেন এতে তাঁর শরীরে নানা সমস্যা দেখা দিচ্ছে। যার ছাপ পড়ছে চেহারাতেও। তাই তিনি নিজেকে ফিট রাখতে বেড টি-কফির বদলে নিম্বু পানি বেছে নিয়েছেন। এতেই তিনি বেশি ঝরঝরে থাকছেন। আপনিও আলিয়ার নির্দেশ মেনে ট্রাই করে দেখবেন নাকি নিম্বু পানি! নিয়মিত খেলে কী কী উপকার পাবেন জেনে নিন-----

Special Recipe: ছুটির দিনে ‘পেট' চায়, জিভ-ও তো চায়... চিকেন চাহত!

এই পানীয়ের উপকারিতা অনেক:

১. দূষিত পদার্থ  বের করে দেয়: সকালে খালিপেটে ঈষদুষ্ণ জল খেলে শরীরের সমস্ত দূষণ বেরিয়ে যায়।

২. হজম ক্ষমতা বাড়ে: এমনিতেই জল খেলে হজমশক্তি বাড়ে। ভোরে খালিপেটে ঈষদুষ্ণ জলপান সেই ক্ষমতাকে আরও বাড়িয়ে দেয়।  

৩. ওজন কমায়: ঈষদুষ্ণ জলে লেবু মিশিয়ে খেলে ওজন ঝরে ঝটপট। লেবুর মধ্যে থাকা অ্যান্টি অক্সিডেন্ট এই কাজে দ্রুত সাহায্য করে।

৪. গ্ল্যামার বাড়ায়: লেবুর মধ্যে থাকা ভিটামিন সি ভেতর থেকে দাগ-ছোপ মুছে ত্বককে করে তোলে ঝলমলে।

সঞ্জুর ৬০-এ পা! ফিট থাকতে কী কী খান পানিপথ অভিনেতা?

ভিডিও-য় দেখুন আলিয়ার রোজের রুটিন:





Comments

খাদ্য সংক্রান্ত সাম্প্রতিক খবর, স্বাস্থ্য সংক্রান্ত টিপস, রেসিপি জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

Advertisement
Advertisement