দেদার খেয়ে, খাইয়ে জন্মদিন পালন আলিয়ার, কী কী ছিল মেনুতে?

দু'হাতে দুটো কেক কাটতে দেখেছেন সবাই আলিয়াকে। এছাড়াও ছিল, বাড়িতে বানানো স্ট্রবেরি টপিং কেক, চকোলেট কেক আর পেস্ট্রি।

NDTV Food  |  Updated: March 16, 2020 19:32 IST

Reddit
Watch: Alia Bhatt's Birthday Celebration With 5 Beautiful Cakes

মাঝারাতে কেক কেটে জন্মদিন পালন

Highlights
  • ২৭ পা আলিয়ার
  • পরিবারের সবার সঙ্গে জন্মদিন কাটান অভিনেত্রী
  • ৫টা কেক আর নানা রকমের খাবার ছিল উদযাপনে

শনিবার আর রবিবারের সন্ধিক্ষণে তুমুল হুল্লোড়ে মেতেছেন আলিয়া ভাট (Alia Bhatt)। কেন? রবিবার যে তাঁর জম্মোদিন (Birthday) ছিল। ১৫ মার্চ ২৬টি রঙিন বসন্ত কাটিয়ে ২৭-এ পা রাখলেন তিনি। পার্টি তো বনতা-ই হ্যায়। বন্ধু-বান্ধবদের সঙ্গে মিলে দু'হাতে, ৫টি কেক কাটলেন অভিনেত্রী! ছিলেন মা সোনি রাজদান, দিদি শাহিন, প্রিয় বন্ধু আকাঙ্খা রঞ্জন কাপুর। চারপাশ ভেসেছে 'হ্যাপি বার্থ ডে' গানে। করণ জোহরের 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার' দিয়ে বলিউডে পা মহেশ ভাটের ছোট কন্যার। কেক কাটার ভিডিও ইনস্টায় পোস্ট হতেই হুল্লোড় নেটপাড়াতেও।  

শুধু কি ৫টি কেক! সঙ্গে দেদার খাবার। আলিয়া আর তাঁর বন্ধুরা খেতে বড্ড ভালোবাসেন। তাই টেবিল উপচোনো অঢেল খাবারে রসনা তৃপ্ত হয়েছে তাঁদের। সেই সব ছবি দু'দিন ধরে ঘুরছে সোশ্যালে। জানেন কী কী ছিল তালিকায়? দু'হাতে দুটো কেক কাটতে দেখেছেন সবাই আলিয়াকে। এছাড়াও ছিল, বাড়িতে বানানো স্ট্রবেরি টপিং কেক, চকোলেট কেক আর পেস্ট্রি।

মাঝরাতে কেক কেটে হুল্লোড় আলিয়ার, পার্টিতে রণবীর কই?

dgicco38
jjlf1jtg



রাতভর পার্টি করার পরেও ক্লান্ত হননি আলিয়া এবং গার্ল গ্যাং। হবেন কী করে! টেবিলে টেবিলে তখন সাজানো সেলেব কুক পূজা ধিংড়ার তিনটি কেক। একটি নরম গোলাপি স্ট্রেবির কেকের গায়ে লেখা হ্যাপি বার্থডে বব। দ্বিতীয়টি গোলাপি-হলুদ ম্যাকারুনের টপিং দেওয়া, অফুরন্ত ক্রিমে ভরা চিজ কেক। তৃতীয়টি স্ট্রেবেরি কেক। যার গায়ে প্রচুর টাটকা স্ট্রবেরির টুকরো সাজানো।



hcn2uoo8
udc6hcio
bacnddf



আর ছিল ক্রিম পনীর,  ধোঁয়া ওঠা স্যামন ব্যাগেল, ডিমের ডেভিল, ক্রোইসেন্টস আরও কত্তো কী! শাহিন আর সোনি রাজদান রকমারি খাবারের ছবি পোস্ট করেন সোশ্যালে।

জন্মদিনে রণবীরের আদর আলিয়াকে? ফের ভাইরাল 'রালিয়া'



e02h854g
idsd7s4
স্যামন ব্যাগেল সহ আর ক্রিম পনির।



7i955hrg
বাটি ভরা ম্যাক এন চিজ!



kbqm937



Listen to the latest songs, only on JioSaavn.com

বলিউডের প্রথম সারির সমস্ত তারকা সোশ্যালে জন্মদিনের শুভেচ্ছা জানান আলিয়াকে। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত রণবীর কাপুর-আলিয়া ভাটের আগামী ছবি ব্রহ্মাস্ত্র (Brahmastra)  ফ্যান্টাসি ট্রিলজি। আলিয়া-রণবীর ছাড়াও ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), মৌনী রায়, ডিম্পল কাপাডিয়া এবং নাগার্জুনকে। ছবির প্রথম ভাগ মুক্তি পাবে আগামী বছরে। প্রযোজনায় করণ জোহরের ধর্মা প্রোডাকশন। আলিয়াকে শেষ দেখা গেছে  Kalank ছবিতে। আগামীদিনে তাঁকে দেখা যাবে করণ জোহরের (Karan Johar) তক্ত (Takht)-এ । এছাড়াও, অভিনয় করছেন মহেশ ভাটের সড়ক ২, সঞ্জয় লীলা বনশালির গঙ্গুবাঈ কাথিয়াওড়-এ।



Comments

খাদ্য সংক্রান্ত সাম্প্রতিক খবর, স্বাস্থ্য সংক্রান্ত টিপস, রেসিপি জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

Advertisement
সৌন্দর্য
Advertisement