এক কাপ চা-কফির দাম ৭৮,৬৫০! Kiku Sharda তাতেই খুশি, কেন?

কৌতুকাভিনেতা কিকু সারদার কাণ্ড দেখে আপনি হাসবেন না কাঁদবেন! কিকু কিন্তু বেজায় হাসছেন। এক কাপ চা আর এক কাপ কফির দাম হিসেবে প্রায় ৭৯ হাজার টাকা গুণেগুণে দেওয়ার পরেও।

Edited by: Upali Mukherjee  |  Updated: September 05, 2019 14:32 IST

Reddit
Now Kiku Sharda Charged 78,650 For 1 Tea And 1 Coffee!

Kiku Sharda: বিল দেখে হাসির রোল টুইটে

Highlights
  • কিকু সারদার রেস্তোরাঁর বিলের ছবি দেখান
  • তাঁর চা আর কফি খেতে লেগেছে ৭৮,৬০০ টাকা!
  • সমস্ত ঘটনা জেনে টুইটে হাসির রোল উঠেছে

কৌতুকাভিনেতা কিকু সারদার (Kiku Sharda) কাণ্ড দেখে আপনি হাসবেন না কাঁদবেন! কিকু কিন্তু বেজায় হাসছেন। এক কাপ চা আর এক কাপ কফির দাম হিসেবে প্রায় ৭৯ হাজার টাকা গুণেগুণে দেওয়ার পরেও। তাঁর মেটানো রেস্তোরাঁর বিল যেন রাহুল বসুর বিলকেও ছাপিয়ে গেল। চণ্ডীগড়ের পাঁচতারা হোটেলে একটি কলা খেয়ে রাহুলকে দাম দিত হয়েছিল ৪৪২ টাকা। প্রতিবাদে সেই বিলের স্ক্রিনশট নিয়ে টুইটে দিয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন রাহুল। পরে ক্ষতিপূরণও পেয়েছেন। মুম্বইয়ের এক চিত্রগ্রাহকের থেকেও একটি নামি-দামি হোটেল দুটি ডিম সেদ্ধর দাম নিয়েছিল ১,৭০০ টাকা। তিনিও প্রতিবাদ জানিয়ে আদালতে গেছিলেন। কিন্তু কিকু (Kiku Sharda) তো এসব করছেনই না , উল্টে তাঁর নাকি এতটাকা বিল মিটিয়ে কোনও হেলদোল নেই। তিনি দিব্য হাসছেন! কেন? 

এবার তাহলে শুনুন আসল ঘটনা। ইন্দোনেশিয়ার বালিতে কিকু এক কাপ ক্যাপুচিনো আর এক কাপ চা খেয়ে কিকুকে যে দাম মেটাতে হয়েছে সেটা ডলার অনুযায়ী। ভারতীয় মুদ্রায় যার মূল্য ৪০০ টাকা! এই ঘটনা জানার পর কমেডিয়ানের কমেডিতে হাসির রোল উঠেছে নেটপাড়াতেও।

দু'টো কলার দাম ৪৪২ টাকা! পাঁচতারার বিল মেটাতে গিয়ে তাজ্জব অভিনেতা রাহুল বোস



দেখুন টুইট:



এই খবর দিয়ে কমেডিয়ান হাসতে হাসতে আরও জানিয়েছেন, বালির সৌন্দর্য যতখানি নজরকাড়া, খাবার তার সিকিভাগও নয়। তবু এই খেয়েই এতগুলো ডলার গুণতে হয়েছে। ৪০০ টাকায় চা-কফি খেতে ৪০০ টাকা লাগছে!কে বলে, ভারতীয় টাকার দাম পড়েছে?

Comments

খাদ্য সংক্রান্ত সাম্প্রতিক খবর, স্বাস্থ্য সংক্রান্ত টিপস, রেসিপি জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

Advertisement
Advertisement