ক্রিসমাস উষ্ণ হোক ককটেলে, কলকাতা ট্রাফিক গ্যাস্ট্রোপাবে নয়া ককটেল মেনু

এই শীতের উৎসবে বেরি বেরি গুড, স্ট্রবেরি করিয়েন্ডার মার্টিনি, ইয়েলো বেলপিপার মার্টিনি, ফরবিডন অ্যাপল ইত্যাদি ককটেল অন্তর্ভুক্ত হয়েছে তাঁদের মেনুতে।

মধুরিমা দত্ত  |  Updated: December 14, 2018 15:52 IST

Reddit
Kolkata Traffic Gastropub launches new Cocktail menu in 2018 Christmas

ক্রিসমাস ক্যালেন্ডারে আর দিন কয়েক পরে হলেও উদযাপন কিন্তু জমিয়ে শুরু হয়ে গিয়েছে। আসলে শীতকাল কলকাতার জন্য অন্যতম চিরন্তন উৎসবের ঋতু। আর উৎসব কখনও খাবার ছাড়া অন্তত এই কলকাতায় সম্ভব হতেই পারে না। এই বছর আপনার ক্রিসমাসকে আরও স্মরণীয় করে তুলতে উদ্যোগী হয়েছে কলকাতার অন্যতম বিখ্যাত রেস্তোরাঁ ট্রাফিক গ্যাস্ট্রোপাব।

ba0lemc

ট্র্যাফিক গ্যাস্ট্রোপাব রন্ধনশিল্পে সাহসী মিশ্রণ এবং রন্ধনশৈলীর অসামান্য ব্যবহারের জন্য বিখ্যাত। কলকাতার বুকে এক বছর পার করে ফেলেছে ট্রাফিক গ্যাস্ট্রোপাব। তাঁদের এই বার্ষিকী উদযাপন করার জন্য সম্প্রতি চিংড়ি মালাইকারিকে পিজার সঙ্গে মিশিয়ে প্রচুর পরিমাণে চিংড়ি এবং নারকেল ক্রিম দিয়ে বানানো একটি ডিশ তাঁদের মেনুতে যোগ করেছে। পালস চিকেন টিক্কাও সামান্য পরিবর্তিত হয়েছে। তবে নানা ধরণের পানীয় আর ককটেলের জন্য গ্যাস্ট্রোপাব বেশ বিখ্যাত। ট্রাফিক গ্যাস্ট্রোপাব তাঁদের নয়া সুস্বাদু পাব মেনুর সঙ্গে এই ক্রিসমাসে গ্রাহকদের বাড়তি উৎসবের অনুভূতি দিতে নিজস্ব ড্রিংক মেনুতেও বেশ কিছু পরীক্ষানিরীক্ষা চালিয়েছে। এই শীতের উৎসবে বেরি বেরি গুড, স্ট্রবেরি করিয়েন্ডার মার্টিনি, ইয়েলো বেলপিপার মার্টিনি, ফরবিডন অ্যাপল ইত্যাদি ককটেল অন্তর্ভুক্ত হয়েছে তাঁদের মেনুতে।

b7nqefm8

ঠিকানা: সিটি সেন্টার ২ মল, চিনার পার্ক, কলকাতা ৭০০১৫৭

দু'জনের জন্য খরচ: ১৮০০ টাকা + ট্যাক্স (অ্যালকোহল সহ)

blaq7lsg

ছবি সৌজন্যে ফার্স্ট আইডিয়া

খাবারের আরও খবর এখানে 

Comments

খাদ্য সংক্রান্ত সাম্প্রতিক খবর, স্বাস্থ্য সংক্রান্ত টিপস, রেসিপি জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

Advertisement
Advertisement
 
Listen to the latest songs, only on JioSaavn.com